২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মাদকসহ দুইজন আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৪, ২০২৩
105
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে বাজারে বিক্রয় নিষিদ্ধ ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ কালিদাসপুরের মেহেদি ও কোর্টপাড়ার আফজালকে আটক করেছে। ৩ আগস্ট বৃহস্পতিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে তাদের দুজনকে ট্যাপেন্টাডলসহ আটক করে।


জানাগেছে, উপজেলা কালিদাসপুর গ্রামের দক্ষিণপাড়ার বজলুর রহমানের ছেলে মেহেদি হাসান(৩৫) এবং আলমডাঙ্গা শহরের কোর্টপাড়ার সিরাজুল ইসলামের ছেলে আফজাল হোসেন(৩৩) দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য সেবন ও বিক্রয় করে আসছে। বর্তমানে তারা এলাকার বাইরে থেকে ট্যাপেন্টাডল ট্যাবলেট নিয়ে এসে এলাকায় বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই দেবাশিষ মহলদার, এএসআই জামির ও এএসআই জিয়াউর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পের তারা পালানোর চেষ্টা করে। তাদেরকে আটকের পর তাদের দেহ তল্লাশি করে ১শ ৫০পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে। পরে এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, মাদকের সাথে কোন আপোষ নেই। মাদক ব্যবসায়ী যেই হোক না কেন কোন ছাড় হবে না। আলমডাঙ্গা থানা এলাকায় কোন মাদক ব্যবসায়ী থাকবে না। তাদেরকে এ উপজেলায় থাকতে হলে মাদক ব্যবসা ছেড়ে সাধারন মানুষের মত জীবন যাপন করতে হবে। মাদকের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram