২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মাছভর্তি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকে থাকা নিহত দুই দিনমুজুরকে আর্থিক সাহায্য প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২০, ২০২৩
57
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার হাটবোয়ালিয়ায় মাছভর্তি ট্রাকের সাথে মুখমুখি সংঘর্ষে ইজিবাইকে থাকা শিবপুর গ্রামের নিহত দুই দিনমুজুরকে আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে। ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার প্যাভিলিয়নে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালায়ের স্টলে আর্থিক সাহায্যর চেক প্রদান করা হয়। সড়ক দূর্ঘটনায় নিহত সাদিজুর রহমান ও খাইরুল মোল্লার পরিবারকে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের আর্থিক সাহায্যের চেক প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস। নিহত সাজিদুর রহমানের পক্ষের তার স্ত্রী তাছলিমা খাতুন ও নিহত খাইরুল মোল্লার পক্ষে তার স্ত্রী আছিয়া খাতুন চেক গ্রহণ করেন।

চেক প্রধান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, উপজেলা সহকারি কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফি, কৃষি অফিসার রেহানা পারভীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান সরোয়ার, তাফসির আহমেদ লাল মল্লিক, আলহাজ¦ শেখ আশাদুল হক মিকা, মিনাজ উদ্দিন, মুন্সি এমদাদুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের উপসহকারি প্রকৌশলী নজরুল ইসলাম ।


উল্লেখ্য, গত ২১ আগস্ট ভোররাতে আলমডাঙ্গার হাটবোয়ালিয়া ফুটবল মাঠের নিকট মাছভর্তি ট্রাকের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সংঘর্ষে ইজিবাইকে থাকা উপজেলার খাদিমপুর ইউনিয়নের শিবপুর গ্রামের নিহত হয় দিনমুজুর সাজিদুর রহমান ও খাইরুল মোল্লা। আহত হয় আরও ৬ দিনমুজুর। দিনমুজুরেরা ইজিবাইক যোগে মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেতুলীয়া বর্ডার এলাকায় পাট ধোয়ার কাজ করতে যাচ্ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram