২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ফিরোজা ক্লিনিক জরিমানাসহ বন্ধ ও আল মদিনা ক্লিনিকে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৮, ২০২৪
119
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা না মেনে ক্লিনিক পরিচালনার অপরাধে ১টি ক্লিনিকে জরিনামাসহ বন্ধ ও আরেকটি ক্লিনিকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আলমডাঙ্গার হাউসপুর ফিরোজা ক্লিনিকে জরিমানাসহ বন্ধ করে দেন ও কালিদাসপুর কুষ্টিয়া বাস স্টান্ডের আল মদিনা ক্লিনিকে জরিমানা করেন। বুধবার (২৮ ফেব্রæয়ারি) সন্ধ্যায় আলমডাঙ্গা উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ যৌথ অভিযান পরিচালনা করেন।


আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস জানান, আলমডাঙ্গা উপজেলা শহরে নিয়ম না মেনে ক্লিনিক মালিকরা দীর্ঘ দিন ক্লিনিকের কার্যক্রম পরিচালনা করছেন। বুধবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আহমেদ সাঈদকে সাথে নিয়ে অভিযান শুরু করেন।

অভিযানে নানা অনিয়ম থাকায় আলমডাঙ্গা হাউসপুর এলাকার ডা. নজরুল ইসলামের ফিরোজা ক্লিনিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। স্বাস্থ্য অধিদপ্তরের নির্দিষ্ট নিয়ম না মেনে ক্লিনিক পরিচালনা করায় মালিককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৫ ধারায় ২৫ হাজার টাকা জরিমানা ও ক্লিনিকের কার্যক্রম বন্ধ করে দেয় ভ্রাম্যমান আদালত। জরিমানার টাকা পরিশোধ করে ম্যানেজার সিরাজুল ইসলাম।

পরে আলমডাঙ্গা কালিদাসপুর সাদাব্রীজ মোড়েরর কুষ্টিয়া বাস স্টান্ডের আল মদিনা ক্লিনিকে অভিযান চালায়। একই অপরাধে ক্লিনিক মালিক হারুনর রশিদকে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর নিজাম উদ্দিন, আলমডাঙ্গা থানার এসআই সনজিত কুমারসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram