২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় পুলিশের ভুয়া এসআই হাতকড়াসহ গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১১, ২০২৩
53
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পুলিশের এসআই পরিচয়ে মানুষের সাথে প্রতারনার অভিযোগে এক প্রতারককে হাতকড়াসহ গ্রেফতার করেছে পুলিশ। আলমডাঙ্গা থানা পুলিশ ১০ নভেম্বর শুক্রবার রাতে তাকে হাতকড়াসহ গ্রেফতার করে। পুলিশের ওই ভ‚য়া এসআইর নামে চুয়াডাঙ্গা সদর থানা ও মেহেরপুর সদর থানায় প্রতারণা মামলা রয়েছে।


পুলিশের ভূয়া এসআই প্রতারক সোহেল রানা হিমেল(২৭) কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের আজিবর রহমানের ছেলে। বর্তমানে সে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের রেল জগন্নাথপুর গ্রামে বসবাস করছে। হিমেলের বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এসময় তার হেফাজত হতে একটি হ্যান্ডকাফ উদ্ধার করা হয়।


থানা সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে এসআই শেখ হাদীউজ্জামান, এএসআই রওশন আলী, এএসআই রাসেল তালুকদার ফোর্সসহ থানা এলাকায় গ্রেফতারী পরোয়ানা তামিল ও আইন শৃংখলা রক্ষায় ডিউটি করছিলেন। এসময় তারা সংবাদ পান রেল জগন্নাথপুরে বসবাসকারী নিজেকে পুলিশ অফিসার (এসআই) পরিচয় দেন। সে এসআই পরিচয় দিয়ে ছদ্মবেশ ধারণ করে জনসাধারণের সাথে দীর্ঘদিন ধরে প্রতারনা করে আসছে। পুলিশ দ্রæত রেল জগন্নাথপুরে যান এবং সোহেল রানা হিমেল নামের ওই ভুয়া এসআইকে গ্রেফতার করেন।


পুলিশ জানিয়েছে, ২০২২ সালের ২৯ মার্চ রাতে চুরি করা মোটরসাইকেল নিয়ে চুয়াডাঙ্গায় পাত্রী দেখতে গিয়ে পাত্রীপক্ষের হাতে ধরা পড়েন পুলিশের এসআই পরিচয় দেওয়া এই সোহেল রানা হিমেল। পাত্রীপক্ষ চুয়াডাঙ্গা সদর থানায় জানালে পুলিশ অভিযান চালিয়ে জেলা শহরের শেখপাড়া থেকে তাকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তিতে শহরের একটি আবাসিক হোটেল থেকে উদ্ধার করা হয় পুলিশের পোশাক ও নগদ টাকা। এ ছাড়াও উদ্ধার করা হয় ঝিনাইদহ থেকে পুলিশের পোশাক পরিহিত অবস্থায় ট্রায়াল দেওয়ার কথা বলে কৌশলে চুরি করা মোটরসাইকেল।


এর আগে পুলিশ পরিচয়ে ওই পাত্রীরই এক আত্মীয়ের কাছ থেকে জামিনের কথা বলে নগদ টাকা হাতিয়ে নেন সোহেল রানা।


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ বলেন, সোহেল রানা হিমেল একজন পেশাদার প্রতারক। সে পুলিশের এসআই পরিচয় দিয়ে সাধারন মানুষের সাথে প্রতারণা করে। তার ইতোপূর্বে দুইটি মামলা রয়েছে। আলমডাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram