২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় পরপর দুইদিনে দুইটি মোটরসাইকেল চুরি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৯, ২০২৩
58
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় পরপর দুইদিনে দুইটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে হারদী বাজার থেকে সুজুকি জিকসার মনোটন ও শুক্রবার কামালপুর কাঠের ব্রীজের পাশ থেকে এ্যাপাসি আরটিআর নামের মোটরসাইকেল চুরি করে মোটর সাইকেল চোরচক্র। দুটি চুরির ঘটনাতেই থানায় অভিযোগ দেয়া হয়েছে। সিসি ক্যামেরার সাহায্যে মোটরসাইকেল উদ্ধারে পুলিশ মাঠে নেমেছে।

জানা গেছে, হারদী গ্রামের মিজানুর রহমানের ছেলে ইমতিয়াজ মিজান নিপ্পন স¤প্রতি সুজুকি জিকসার মনোটন নামের মোটরসাইকেলটি কেনেন। গত বৃহস্পতিবার বিকেলে তিনি হারদী বাজারে মোটরসাইকেল রেখে কিছুটা দূরে বন্ধুদের সাথে কথা বলছিলেন। পাশ ফিরে তাকিয়ে দেখেন তার মোটরসাইকেলটি নেই। আশপাশ অনেক খোঁজাখুঁজি করেও মোটরসাইকেলের হদিস পাননি। তবে পাশের সিসি ক্যামেরায় মোটরসাইকেল নিয়ে যাওয়া চোরের অস্পস্ট ছবি উদ্ধার করা গেছে বলে জানান নিপ্পন। তিনি বলেন, থানায় চোরের ছবি ও সিটি ক্যামেরার ফুটেজসহ অভিযোগ দেয়া হয়েছে।

এদিকে, গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার কামালপুর গ্রামের মজিবর রহমানের নানি ছেলে পার্শ্ববর্তী মীরপুর উপজেলার কুর্শা মারুফ নানা বাড়িতে বেড়াতে আসে। সন্ধ্যায় তার ব্যবহৃত এ্যাপাসি আরটিআর মোটরসাইকেল নিয়ে আলমডাঙ্গার কামালপুর কাঠের ব্রীজ এলাকায় রেখে বন্ধুর সাথে দেখা করার জন্য যায় । তিনি সড়ক সংলগ্ন সৃষ্টি ট্রেডার্সের সামনে মোটরসাইকেল রেখে পাশেই বন্ধুর সাথে দেখা করেন। কথা বলা শেষে সৃষ্টি ট্রেডার্সের সামনে এসে দেখতে পান তার রেখে যাওয়া মোটরসাইকেলটি নেই। মোটরসাইকেলের মালিক মারুফ আলমডাঙ্গা থানায় এসে চুরির ঘটনাটি পুলিশকে অবহিত করেন।
কিছুদিন বিরতি দিয়ে চোরচক্র আবার সক্রিয় হওয়ায় মোটরসাইকেল চালকদের মধ্যে আতংকের সৃষ্টি হয়েছে।
থানার ওসি তদন্ত একরামুল হোসাইন বলেন, সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর সনাক্তের চেষ্টা করা হচ্ছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram