২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় নানা আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে অনু‌ষ্ঠিত হলো বন্ধু আমরা ৯৩ ব্যাচের বন্ধু উৎসব

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৫, ২০২৪
127
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সোহেল হুদা: আলমডাঙ্গায় নানা আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে শেষ হলো বন্ধু আমরা ৯৩ ব্যাচের বন্ধু উৎসব। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বন্ধু আমরা ৯৩ ব্যাচের বন্ধু উৎসব উপলক্ষে আলমডাঙ্গা সরকারি কলেজ মাঠে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ছিল উৎসব মুখর পরিবেশ। বিভিন্ন জেলা উপজেলার বন্ধুরা সকাল থেকে দলে দলে উৎসবে যোগদান শুরু করে। সকালে বন্ধুদের সকলকে নাস্তার সাথে সাথে গেঞ্জি ও গিফট দেওয়া হয়। এরপর জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুরু হয়। অনুষ্ঠানের শুরুতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী লাঠি খেলার আয়োজন করে। তারপর শুরু হয় বন্ধুদের আলাপ চারিতা। দুপুরে খাবারের পর বন্ধুদের শুরু হয় আলোচনা অনুষ্ঠান।

আলোচনা অনুষ্ঠানের এসএসসি বন্ধু আমরা ৯৩ ব্যাচের আয়োজক কমিটির সভাপতি তুষার আহমেদ তুষারে সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সারা বাংলা এসএসসি ৯৩ ব্যাচের আলমডাঙ্গার সভাপতি ডা. হাদী জিয়া উদ্দিন আহমেদ সাঈদ।

এসএসসি বন্ধু আমরা ৯৩ ব্যাচের খন্দকার এনামুল কবীরে উপস্থাপনায় বক্তব্য রাখেন এসএসসি ৯৩ ব্যাচের আলমডাঙ্গার বন্ধু অ্যাড. মকলেছুর রহমান, বুলবুল আহমেদ, জিয়াউর রহমান জিয়া, সোহেল হুদা, মুর্শিদ কলিন, রবিউল ইসলাম, ফজলুল হক শামীম, জহুরুল ইসলাম স্বপন, সাইফুল ইসলাম, এমএম এমদাদুল এহসান জুয়েল, আসাদুল হক ডিটু, স্বপন মাস্টার, উজ্জ্বল, আইয়ুব, ফারুক হোসেন, নিখিল কুমার, সোমনাথ, কুষ্টিয়ার বিকাশ, চুয়াডাঙ্গা ফারুকসহ বিভিন্ন জেলা উপজেলার প্রায় ৫শতাধিক বন্ধু উপস্থিত ছিলেন।

বিকাল থেকে শুরু হয় সংগীত অনুষ্ঠান। সংগীত অনুষ্ঠানে ঢাকা ও খুলনার শিল্পি মামুন, সোমনাথ ও আজম। সন্ধ্যার পর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র অনুষ্ঠানে ২৪টি পুরস্কারের মধ্যে ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে আকর্ষণীয় ৭টি পুরস্কার প্রদান করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram