২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ধান ও চাল সংগ্রহ অভিযান উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৪, ২০২৩
59
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় অভ্যন্তরীন আমন সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়েছে। ১৩ ডিসেম্বর বুধবার বেলা ১১টার সময় আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই ক্রয়াভিযান উদ্বোধন করেন।


এ সময় তিনি বলেন, সরকারি নির্দেশনা মোতাবেক ধান ও চাল ক্রয় নিশ্চিত করতে হবে। তবে ধান ক্রয়ের ক্ষেত্রে কৃষকের স্বার্থ যাতে অক্ষুন্ন থাকে, সে ব্যাপারে সজাগ থাকতে হবে। গোডাউনে ধান বিক্রি বিক্রি করতে কৃষকরা যাতে আগ্রহী হয়, সে ব্যাপারে যন্ত্রবান থাকতে হবে।


খাদ্য গুদামসূত্রে জানা যায়, অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহ অভিযান ২০২৩-২৪ অর্থবছর ধান ৬০৬ মেঃ টন ও চাল ৩৮০ মেঃ টন ক্রয় করা হবে। প্রতি কেজি ধান ৩০ টাকা ও চাল ৪৪ টাকা দরে ক্রয় করা হবে। এ অভিযান চলবে আগামী ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত।


উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল হামিদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা রেহেনা পারভীন, উপজেলা খাদ্য পরিদর্শক( ভারপ্রাপ্ত কর্মকর্তা) আব্দুল আলীম, উপজেলা মিল চাতাল অ্যাসোসিয়েশনের সভাপতি আশরাফুল হক, সাধারন সম্পাদক তোফাজ্জেল হোসেন, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন ক্যাপ, অটো রাইচ মিল সিরাজ এগ্রোর আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram