২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় প‌ড়ে গি‌য়ে চাউল বোঝাই ট্রাকের চাপায় পাখিভ্যান চালকের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৩, ২০২৩
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় দ্রুতগামী চাউল বোঝাই ট্রাকের চাপায় পাখিভ্যান চালকের মৃত্যু হয়েছে। পাখিভ্যান চালক আলমডাঙ্গা থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন। ২২ সেপ্টেম্বর শুক্রবার দুপুর সাড়ে ১২টার সময় আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের জেএস মাধ্যমিক বিদ্যালয়ের নিকট এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত পাখিভ্যান চালক কালা চাঁদ(৫৫) কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের মৃত আওলাদ হোসেনের ছেলে। নিহতের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। একটি ছেলে কিছুদিন আগে মালয়েশিয়া গেছে।

প্রত্যক্ষদর্শিরা জানায়, নিহত কালা চাঁদ আলমডাঙ্গা থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন। তিনি আলমডাঙ্গা কুষ্টিয়া সড়কের জেএস মাধ্যমিক বিদ্যালয়ের নিকট পৌছলে একটি ট্রাকের ধাক্কায় রাস্তায় পড়ে যান কালা চাঁদ। এসময় রংপুর থেকে চাউল বোঝাই চুয়াডাঙ্গাগামী একটি ট্রাক তার শরীরের উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলে ভ্যান চালক কালা চাঁদ মারা যান। সততা এগ্রো ফুডের ট্রাক(চুয়াডাঙ্গা ট-১১-০৯৩০) ড্রাইভার শরিফুল ইসলামসহ ট্রাকটি এলাকাবাসি আটক করে। পরে নিহত কালা চাঁদের পরিবারের সাথে সমঝোতা করে ট্রাকটি নিয়ে যায় ট্রাক মালিক পক্ষ ।

আমবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান টুটুল জানান, কালাচাদ গরীব মানুষ। ব্যাটারি চালিত পাখিভ্যান চালানোর পাশপাশি অল্প কিছু জমি চাষ করেন। একটি ছেলেকে অনেক কষ্ট করে কিছুদিন আগে মালয়েশিয়ায় পাঠিয়েছেন। সে আলমডাঙ্গা বাজার থেকে সার ক্রয়সহ অন্যান্য জিনিসপত্র কিনে বাড়ি ফিরছিলেন। পথের মধ্যে জগন্নাথপুর জেএস মাধ্যমিক বিদ্যালয়ের নিকট ট্রাকের চাপায় তার মৃত্যু হয়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, আলমডাঙ্গা কুষ্টিয়া সড়কে জেএস মাধ্যমিক বিদ্যালয়ের নিকট দ্রুত গামী একটি ট্রাকের চাপায় কালা চাঁদ নামে এক পাখি ভ্যান চালক নিহত হয়েছেন। নিহত কালা চাঁদ আলমডাঙ্গা থেকে বাজার সদায় করে বাড়ি ফিরছিলেন। নিহতের বাড়ি কুষ্টিয়া মিরপুর থানার আমবাড়িয়া গ্রামে। সংবাদ পেয়ে নিহতের মরাদেহ উদ্ধার করে থানা পুলিশ। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না করায় এবং স্থানীয়ভাবে আপস মীমাংসা হওয়ায় বিনা ময়না তদন্তে দাফনের জন্য আবেদন করায় লাশ স্বজনদের নিকট হস্থান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram