২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় দুই মাদক ব্যবসায়ীকে কারাদন্ড ও অর্থদন্ড

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২, ২০২৪
81
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদক বিক্রি ও মাদক সেবনের অপরাধে দুইজনকে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করেছেন। ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে আলমডাঙ্গা পৌর এলাকার এরশাদপুর মকবুল মোড়ে ও ডাউকি ইউনিয়নের হাউসপুর গ্রামে অভিযান চালিয়ে দুজনকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা সহকারি কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রেজওয়ানা নাহিদ।


জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার এরশাদপুর মকবুল মোড়ের আবুল হোসেনের ছেলে মিন্টু(৪৪) দীর্ঘধরে মাদক দ্রব্য বিক্রির পাশাপাশি সেবন করে আসছিল। ১ ফেব্রæয়ারি বৃহস্পতিবার উপজেলা সহকারি কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রেজওয়ানা নাহিদ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হোসেন খান, উপপরিদর্শক সাহারা ইয়াসমিনসহ অফিসার ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন।

অভিযানে মিন্টুকে তার বাড়ি থেকে ২ ্এ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ গ্রেফতার করে। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১শ টাকা অর্থদন্ড প্রদান করেন।

একই দিনে ডাউকি ইউনিয়নের হাউসপুর গ্রামে অভিযান চালিয়ে শহিদুল ইসলাম ডুবুরির স্ত্রী আয়েশা খাতুন(৩০)কে ১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। তাদের দুজনকেই জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram