১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ডাক্তার রওনক তুহিনের মৃত্যুবার্ষিকীতে আলোচনাসভা ও দোয়া মাহফিল

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুলাই ১৩, ২০২০
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সাম্প্রতিকী ডেক্স: আলমডাঙ্গার কৃতি সন্তান প্রয়াত ডাক্তার রওনক তুহিনের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৩ জুলাই বেলা ১১টায় আলমডাঙ্গা শহরের কলেজপাড়ায় এ আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সামাজিক ব্যক্তিত্ব খন্দকার উজ্জ্বলের সভাপতিত্বে ও সঞ্চালনায় ডাক্তার রওনক তুহিনের কর্মজীবন নিয়ে বক্তব্য রাখেন – সাংবাদিক ও নাট্যকার হামিদুল ইসলাম আজম, সাংবাদিক রহমান মুকুল,  মরহুমের বন্ধু মাহফুজুল হক তুষার, তাহাজ আলী, সাংবাদিক শাহ আলম মন্টু, মরহুমের বন্ধু শেখ সাইফুল ইসলাম ও সরোয়ার উদ্দীন।

     এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক প্রশান্ত বিশ্বাস, বাবলু হক, সাংবাদিক শরিফুল ইসলাম রোকন, আব্দুর রশিদ মঞ্জু, মরহুমের সহোদর আলাউল হক, ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুর রাজ্জাক রাজু, তারেক আহমেদ রিয়েল প্রমুখ।

     আলোচনাসভায় বক্তারা বলেন, প্রয়াত ডাক্তার রওনক তুহিন শুধু আলমডাঙ্গার কীর্তি সন্তানই ছিলেন না, ছিলেন অত্যন্ত মানবিক। চিকিৎসার বিষয়ে তার নিকট সহযোগিতা চেয়ে পাননি এমন কেউ নেই। শুধু চিকিৎসা বিদ্যায় তিনি পারদর্শী ছিলেন তা নয়, সাহিত্য, উচ্চাঙ্গ সঙ্গীত বাউলতত্বেও তার অসাধারণ দখল ছিল। ইতিহাস বিষয়েও তার উৎসাহ ছিল ঈর্ষনীয়। তার অকাল মৃত্যতে আলমডাঙ্গাবাসি একজন মানবিক গুণাবলি সমৃদ্ধ কীর্তি সন্তান হারিয়েছে।

     পরিশেষে, দোয়া মাহফিল পরিচালনা করেন আলমডাঙ্গা দারুস সালাম মসজিদের সাবেক পেশ ঈমাম মাওলানা খালিদ সাইফুল্লাহ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram