১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ট্রাক ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ২ দিনমুজুরের : আহত ৬

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২২, ২০২৩
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গায় মাছষভর্তি ট্রাকের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকে থাকা দুই দিনমজুরের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ইজিবাইক চালাকসহ ৬ দিন মুজুর। ২১ আগস্ট সোমবার সকালে চুয়াডাঙ্গার আলমডাঙ্গার হাটবোয়ালিয়া ফুটবল মাঠের নিকট এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহত দিনমুজুরেরা মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেতুলীয়া বর্ডার এলাকায় পাট ধোয়ার কাজ করতে যাচ্ছিলেন।

ঘটনার পরপরই দ্রæতগামী মাছ বোঝাই ট্রাকটির ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। তবে ট্রাকটি হাটবোয়ালিয়া ক্যাম্প পুলিশ আটক করে ক্যাম্প হেফাজতে নিয়েছে।

নিহত ২ দিন মুজুরের লাশ আলমডাঙ্গা থানা পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর ইউনিয়ানের শিবপুর গ্রামের সখা মোল্লার ছেলে খাইরুল ইসলাম(৪৮) ও মৃত আতিয়ার মিয়ার ছেলে সাজিবুল ইসলাম(৫৫)।

প্রত্যক্ষদর্শিরা জানান, সোমবার সকালে মেহেরপুর জেলার গাংনী থেকে মাছ বোঝাই দ্রæতগামি একটি ট্রাক চুয়াডাঙ্গা অভিমুখে আসছিল। উপজেলার শিবপুর গ্রাম থেকে ইজিবাইকযোগে ৭ জন দিনমজুর পাট ধোয়ার কাজে যাচ্ছিল গাংনীর দিকে। হাটবোয়ালিয়া ফুটবল মাঠের কাছে পৌঁছলে ট্রাকটির সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ ইজিবাইকে থাকা ৭ দিন মুজুর মারাত্মক জখম হন। তাদের স্থানীয়রা উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন। আহত ৬ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়ে। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তআহত ৬জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে। মাছ বোঝাই ট্রাক(যশোর ট-১১-৩৭১০) সংগ্রাম মৎস্য আড়ৎকে আটক করে হাটবোয়ায়িলা ক্যাম্প পুলিশের হেফাজতে দেওয়া হয়েছে।

আহতরা হলো, উপজেলার শিবপুর গ্রামের মৃত নিয়ামত মন্ডলের ছেলে আনারুল(৫০), মৃত ওয়াজ মন্ডলের ছেলে ডানু মন্ডল(৪০), ইজিবাইক চালক সামায়ন মন্ডলের ছেলেন সামাদ আলী(৩৫), তমির মোল্লার ছেলে দিপু মোল্লা(২৫), মৃত দাউদ আলীর ছেলে আনারুল (৩৮) ও আব্দুল মন্ডলের জামাই আরজেদ আলী(৫০)।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষের সংবাদ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। সংঘর্ষে দুইজন দিনমুজুর নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬ জন। মাছ বোঝাই ট্রাকটি আটক করে ও দুমড়েমুচড়ে যাওয়া ইজিবাইকটি উদ্ধার করে হাটবোয়ালিয়া ক্যাম্প হেফাজতে রাখা হয়েছে। মাছ বোঝাই ট্রাকের ড্রাইভার ও হেলপার ঘটনার সাথে সাথে পালিয়েছেন। নিহত দুই দিনমুজুরের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহত ও আহতদের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

গ্রামসূত্রে জানা যায়, বিকাল ময়না তদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়। গত রাতেই গ্রামের গোরস্থানে দাফন করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram