১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ট্যাপেন্টাডলসহ জেহালা ও নাগদাহ ইউনিয়নের ৪ মাদক কারবারি গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৫, ২০২৩
57
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার জেহালা ইউনিয়নের নামের সাথে কিছুতেই মাদকের সম্পৃক্ততা ঘোচানো যাচ্ছে না। এই ইউনিয়নের যে কোন গ্রামে যে কোন সময় চাওয়ার আগেই মাদক দ্রব্য পাওয়া যায় বলে অভিযোগ রয়েছে। পুলিশও প্রায় প্রতিদিনই এই ইউনিয়নের বিভিন্ন মাদকসহ ব্যবসায়ীকে আটক করছে। তাদের নামে মামলাও হচ্ছে। কিন্ত মাদক বানিজ্য বন্ধ করা যাচ্ছে না। ৪ অক্টোবর বুধবার সন্ধ্যায় মুন্সিগঞ্জ ক্যাম্প পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে বড়পুটিমারী গ্রাম থকে বাজারে বিক্রয় নিষিদ্ধ ৫৩ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।


জানাগেছে, উপজেলার জেহালা ইউনিয়নের বড়পুটিমারি গ্রামের খেদের আলীর ছেলে হৃদয় আলী(২৫) ও ছোটপুটিমারি গ্রামের শ্রী শইলেন রাজবংশীর ছেলে শ্রী অর্জুন কুমার রাজবংশী(২৪) এবং নাগদাহ ইউনিয়নের নাগদাহ গ্রামের মৃত হাজু মন্ডলের ছেলে হাসান আহমেদ(২৫) ও তোফাজ্জেল হোসেনের ছেলে মনির হোসেন (২১) দীর্ঘদিন ধরে ট্যাপেন্টাডল ট্যাবলেট সেবন ও বিক্রয় করে আসছে। হৃদয় ও অর্জুন ট্যাপেন্টাডল ট্যাবলেট পাইকারি বিক্রয় করে। তাদের নিকট থেকে নাগদাহ গ্রামের হাসান আহমেদ ও মনির হোসেন কিনে নিয়ে এলাকায় বিক্রয় করে।

বুধবার সন্ধ্যায় মুন্সিগঞ্জ ক্যাম্পের এসআই ইউসুফ আলী ও এএসআই ইকবাল হোসেন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মাদক ক্রয়-বিক্রয়কালে তাদের ৪ জনকে গ্রেফতার করে। পরে তাদের নিকট থেকে ৫৩পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। তাদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। জেহালা ইউনিয়নের প্রতিটি গ্রামের মাদকের ছড়াছড়ি আছে বলে এলাকাবাসির অভিযোগ রয়েছে।


এদিকে, প্রায় প্রতিদিনই মুন্সিগঞ্জ ক্যাম্প পুলিশ জেলাহা ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে মাদক ব্যবসায়ী মাদকসহ গ্রেফতার করে আদালতে প্রেরন করছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram