২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় জাতীয় বীমা দিবস পালিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২, ২০২৪
100
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

করবো বীমা গড়বো, দেশ স্মার্ট হবে বাংলাদেশ- এই প্রতিপাদ্যকে সামনে রেখে আলমডাঙ্গায় জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার সকাল ১০ টায় উপজেলা হলরুমে উদ্বুদ্ধকরণ সভার আয়োজন করা হয়। এ সময় বিভিন্ন বীমা কোম্পানীর সদস্যদের অংশগ্রহনে জাতীয় বীমা দিবস পালিত হয় ।


আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধ দাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জিয়াউল হক, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার জিএম কামাল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, প্যানেল মেয়র খন্দকার মজিবুল ইসলাম, ৭০“র অগ্নিসেনা বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দিন পারভেজসহ বিভিন্ন বীমা কোম্পানির কর্মকর্তা এবং সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, ১৯৬০ সালের ১ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আলফা লাইফ ইন্স্যুরেন্সে যোগদান করেন। ওই দিনকে স্মরণীয় রাখতে ২০২০ সালের ১ই মার্চ থেকে জাতীয় বীমা দিবস পালন করা হয়। এ সময় প্রতিটি মানুষের জীবনে বীমা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে জানান। এছাড়াও বিভিন্ন গ্রাহক তাদের সমস্যার কথা তুলে ধরেন এবং এক্ষেত্রে বীমা কোম্পানিগুলোর সেবার মান আরো বৃদ্ধি করার কথা বলেন। উদ্বুদ্ধকরণ সভা শেষে বীমা দিবসে রচনা প্রতিযোগিতারদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram