২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় একাধিক মামলার আসামী সাদ্দাম ও রুবেল আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১১, ২০২৩
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে বাজারে বিক্রয় নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একাধিক মামলার আসামী সাদ্দামকে ও রুবেল আটক করেছে। ১০ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যায় আলমডাঙ্গা রেল ষ্টেশন এলাকা থেকে তাদের দুজনকে ট্যাপেন্টাডল বিক্রয়কালে ৬০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটক করা হয়।


জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার মাদক ব্যবসায়ী ও চিহ্নত চোর বাবুপাড়ার মৃত আকমল হোসেনের ছেলে এলাকায় ছাগলচোর নামে পরিচিত একাধিক মামলার আসামী সাদ্দাম হোসেন(২৩) ও ষ্টেশন পাড়ার মাদক ব্যবসায়ী রেজাউল কালার ছেলে মাদক ব্যবসায়ী ও চিহ্নত চোর একাধিক মামলার আসামী রুবেল হোসেন(২৭)কে এলাকায় চুরির পাশাপাশি মাদক ব্যবসা করে আসছিল। তারা মাদকের টাকা জোগাড় করতে মানুষের দোকানে , বাসা বাড়িতে, সাইকেল, মোটর(পাম্প)সহ নিত্যপ্রয়োজনীয় জিনিস চুরি করে বেড়ায়। চুরির মালামাল বিক্রয় করে মাদক দ্রব্য কিনে সেবনের সাথে সাথে বিক্রয় করে। তাদের দুজনের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় প্রায় ডজন খানেক মামলা রয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় আলমডাঙ্গা থানার এসআই মারজান আল মোনায়েম সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এসময় রেলষ্টেশন এলাকার মুন্নি চায়ের দোকানের সামনে থেকে ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়কালে দুজনকে ৬০ পিস ট্যাবলেটসহ আটক করে। আলমডাঙ্গা থানায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।


এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, মাদকের সাথে কোন আপোষ নেই। মাদক ব্যবসায়ী যেই হোক না কেন কোন ছাড় হবে না। আলমডাঙ্গা থানা এলাকায় কোন মাদক ব্যবসায়ী থাকবে না। তাদেরকে এ উপজেলায় থাকতে হলে মাদক ব্যবসা ছেড়ে সাধারন মানুষের মত জীবন যাপন করতে হবে। মাদকের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram