২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় একটি বিশ্বমানের হাসপাতাল হবে ইনশা আল্লাহ- এম এ রাজ্জাক খান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২১, ২০২৩
53
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন আলমডাঙ্গা শাখার নেতৃবৃন্দের সাথে নির্বাচনি মতবিনিময় সভা করেছেন চুয়াডাঙ্গা ১ আসনের ফ্রিজ মার্কার স্বতন্ত্র প্রার্থী শিল্পপতি এম এ রাজ্জাক খান রাজ। ২০ ডিসেম্বর বুধবার রাতে আলমডাঙ্গা থানাপাড়া কমিউনিটি সেন্টারে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গণসংযোগ শেষে চুয়াডাঙ্গা জেলা মেম্বার অ্যাসোসিয়েশনের আহ্বায়ক ও আইলহাস ইউনিয়নের ইউপি সদস্য লিটন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টার- মাইওয়ান গ্রæপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ।
এ সময় তিনি বলেন, আলমডাঙ্গায় দৃশ্যমান উন্নয়ন হয়নি। এটি একটা ডাসবিন শহরে পরিণত হয়েছে। গত ১৫ বছরে সারা দেশে অকল্পনীয় উন্নয়ন হলেও উন্নয়ন হয়নি আলমডাঙ্গায়। তিনি প্রতিশ্রুতি দিয়ে বলেন, আলমডাঙ্গায় একটি বিশ্বমানের হাসপাতাল হবে ইনশা আল্লাহ। চুয়াডাঙ্গায় একটা কৃষি বিশ্ববিদ্যালয় ও একটি মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করা আমার কর্মকান্ডের সবচে গুরুত্বপূর্ণ অংশ। তিনি বলেন, আমি বিশ্বের অর্ধেক দেশ ঘুরেছি। দেখেছি তারা কীভাবে উন্নত শিক্ষা ব্যবস্থা ও স্বাস্থসেবা নিশ্চিত করেছে, জেনেছি কীভাবে তারা অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিত করেছে। কীভাবে উন্নত নাগরিকসেবা নিশ্চিত করেছে? আমি তা চুয়াডাঙ্গা আলমডাঙ্গার উন্নয়নের মাধ্যমে উদাহরণ সৃষ্টি করতে চায়। আমার মিনিস্টার মাইওয়ানের ফ্রিজ এখন উন্নত বিশ্বে যায়। এটা এক সময় বাংলাদেশের মানুষের কল্পনার অতীত ছিল। আমি যাদুকরের মত সেটা বাস্তব করে তুলেছি। দেশবাসীর সামনে জ্বলন্ত উদাহরণ উপস্থাপন করেছি। এ সময় তিনি মেম্বর অ্যাসিয়েশনের জন্য অনেক প্রতিশ্রæতি দেন ও পাশে থাকার অঙ্গীকার করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন আলমডাঙ্গা উপজেলা শাখার আহ্বায়ক ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য মোঃ মজনুর রহমান জান্টু, কুমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, বাড়াদি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, ডাউকি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান লাবলুর রহমান।

কুমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ বলেন চুয়াডাঙ্গার জনগন মুক্তি চায় পরিবর্তন চায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা ১ আসনে মডেল জেলা উন্নত জেলা গড়তে রাজ্জাক খান রাজ ছাড়া বিকল্প নেই।

বিশেষ অতিথি বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন আলমডাঙ্গা উপজেলা শাখার আহ্বায়ক ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য মোঃ মজনুর রহমান জান্টু বলেন, সবাই একতাবদ্ধ হয়ে রাজ্জাক খান রাজ কে বিজয়ী করতে হবে, সকল মেম্বার ও জনসাধারণের বলতে চাই রাজ্জাক খান এমপি হলে দূর্নীতি ও অনিয়ম মুক্ত জেলা হবে ।

এসময় উপস্থিত ছিলেন নুরুল ইসলাম, কালিদাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তালেব, ইউপি সদস্য নজরুল ইসলাম, শাহিনুর, জাহানারা, রোকসানা, নুপুর , আনারুল ইসলাম, মাসুদা, আব্দুস সালাম, রাশেদা বেগম, ঠান্ডু, আফাজ উদ্দিন, মানোয়ার হোসেন ওল্টু, লিপি, আলেয়া, রাজন, মানিক, জাহানারা, ববিতা, নাছিমা, নার্গিস, মনিরুজ্জামান, আনিসুজ্জামান, সহ বিভিন্ন ইউনিয়নের শতাধিক ইউপি সদস্য সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram