২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় একই পরিবারের ৩জনসহ জেলায় নতুন করে মোট ২৭জন করোনায় আক্রান্ত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৮, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় একই পরিবারের ৩জনসহ জেলায় নতুন করে মোট ২৭জন করোনায় আক্রান্ত হয়েছে। ৭ আগস্ট শুক্রবার কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের হাতে ৭৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসেছে। নতুন করে সনাক্ত হয়েছে ২৭জন।

আলমডাঙ্গা উপজেলায় ৯ জন, চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৮জন, দামুড়হুদা উপজেলায় ৫জন ও জীবননগর উপজেলায় ৫ জন।

 আলমডাঙ্গায় ৯জনসহ চুয়াডাঙ্গায় নতুন ২৭ জন করোনা রোগী নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৮শ ১৬ জন। ৭ আগস্ট বৃহস্পতিবার ১০জনসহ এপর্যন্ত সুস্থ হয়েছে ৩শ ৯৫জন। আলমডাঙ্গায় ২জনসহ জেলায় মৃত্যু হয়েছে ১২ জনের।

 আলমডাঙ্গা উপজেলায় ৯ জনের মধ্যে  একই পরিবারে ৩ জন, হাউসপুর ১ জন, হাটবোলিয়ায় ১ জন, পুরাতন বাজারে ১ জন, কুমারী ২ জন ও মুন্সিগঞ্জে ১ জন । আলমডাঙ্গায় উপসর্গ নিয়ে মারা গেছে ১ জন।

 চুয়াডাঙ্গা সদর উপজেলার ৮ জনের গাইদঘাটের ১ জন, জ্বিনতলা মল্লিকপাড়ায় ১ জন, বেলগাছী ১ জন, মুসলিমপাড়ার ১জন, হকপাড়ার ১ জন, মাদ্রাসা পাড়ার ১ জন,দৌলতদিয়ারের ১ জন ও গুলশানপাড়ার ১ জন।

দামুড়হুদা উপজেলায় ৫ জনের মধ্যে দশমির ১ জন, দর্শনা পুরাতন বাজারপাড়ার ১ জন, দর্শনার ১ জন, রামনগরের ১ জন, সদাবরির ১ জন।

 জীবননগর উপজেলার ৫ জনের মধ্যে  জীবন নগর হাসপাতাল পাড়ার ১ জন, শাপলাকলীপাড়ার ১ জন, পাড়া উল্লেখ না করে ঠিকানা দেওয়া ১ জন, পুরাতন তেতুলিয়ার ১ জন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram