২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় উপজেলা পর্যায়ে জাতীয় শিশু-কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ৩১, ২০২৪
76
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় উপজেলা পর্যায়ে জাতীয় শিশু-কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। ৩০ জানুয়ারি মঙ্গলবার সকাল ৯টা থেকে উপজেলা মডেল মসজিদে দিনব্যাপী শিশু-কিশোরদের মাঝে প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে শিশু-কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতায় উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার ১শ ৫০ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে। প্রতিযোগীতায় বিজয়ী ৫১ জন শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হয়েছে। শিশু-কিশোরদের মধ্যে ইসলামের মৌলিক বিষয়, বাংলাদেশের ইতিহাস ঐতিহ্য, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষনের অনুকৃতি ও সমসাময়িক বিষয়সহ ক্বিরআত, আজান, হামদ, না”ত, কবিতা আবৃত্তি, উপস্থিত বক্তৃতা ও রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আলমডাঙ্গা উপজেলা ফিল্ড সুপার ভাইজার আক্তারুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইসলামিক ফাউন্ডেশন চুয়াডাঙ্গা জেলা ফিল্ড অফিসার মজিবর রহমান। বিশেষ অতিথি আলমডাঙ্গা মডেল মসজিদের ঈমাম মাওলানা মাসুদ কামাল, বকসিপুর দাখিল মাদ্রাসার সুপার শরিয়তুল ইসলাম, হাফেজ মো: মারফত আলী। ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার মাওলানা ওমর ফারুকের উপস্থাপনায় উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষকদের মধ্যে জুয়েল রানা, আব্দুল হান্নান, নাজমুল হুদা, সোহাগ আলী, মোয়াজ্জেন আলী, হাসান আলী প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram