২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আমিই একমাত্র সংসদ সদস্য প্রার্থী যে প্রকৃত আলমডাঙ্গার সন্তান-এম শহিদুর রহমান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১০, ২০২৩
73
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আমিই একমাত্র সংসদ সদস্য প্রার্থী যে প্রকৃত আলমডাঙ্গার সন্তান। এছাড়া আমি কমান্ডার এম শহিদুর রহমান আলমডাঙ্গার মাটিতে জন্মেছি। আলমডাঙ্গায় প্রাথমিক ও মাধ্যমিক স্তরে পড়াশুনা করে একজন মেধাবী ছাত্র হিসেবে উচ্চবিদ্যালয়ে কুষ্টিয়াতে পড়াশুনা করেছি। আমি একমাত্র সংসদ সদস্য প্রার্থী যে প্রকৃত আলমডাঙ্গার সন্তান ও সত্যিকার আলমডাঙ্গার মানুষ হিসেবে দাবী করতে পারি। বেগুয়ারখাল স্কুলমাঠে গণসংযোগ শেষে সভায় আগামী সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা ১ আসনে স্বতন্ত্র প্রার্থী কমান্ডার এম শহিদুর রহমান উপরোক্ত বক্তব্য রাখেন।


এ সময় তিনি আরও বলেন, আমরা বাংলাদেশের প্রায় ৯৫ ভাগ মুসলিম। আমরা আল্লাহকে জীবনের চেয়ে বেশি ভয় করি। তার প্রেরিত রাসূল(স:)সকলের দিক নির্দেশনার মূল চাবীকাঠি। তাঁদের নির্দেশে কে মুসলমানদের নেতা হবে তা বিশেষ ভাবে পবিত্র কোরআন এবং হাদিস শরীফে বর্ণনা করা আছে। অতএব আগামী সংসদ নির্বাচনে আপনারা কাকে নির্বাচিত করবেন তা নিজ ধর্মের আদেশকে মেনে সিদ্ধান্ত নিবেন।


অবসরপ্রাপ্ত জেসিও মুনসুর আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন (অব:) সেনা সদস্য হাফিজ উদ্দিন, ইউপি সদস্য মালিক আলী, আলিয়া খাতুন, সহকারী শিক্ষক হিরক, সাইফুল ইসলাম, আনারুল ইসলাম, হারদী ইউনিয়নের শাহাজান আলী প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram