২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আমরা মানবিক পুলিশ হতে চাই- পুলিশ সুপার এস এম মুরাদ আলী

প্রতিনিধি :
আতিকুর রহমান ফরায়েজী
আপডেট :
আগস্ট ১০, ২০২০
67
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি : আমরা মানবিক পুলিশ হতে চাই। পুলিশ আপনাদের সন্তান পুলিশ আর মানুষ আলাদা কিছু না বলে মন্তব্য করেছেন মেহেরপুরের পুলিশ সুপার এস এম মুরাদ আলী। রবিবার বিকালে গাংনী উপজেলার হেমায়েতপুর বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন কালে তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, সমাজে যেমন কিছু খারাপ মানুষ আছে তেমনি পুলিশেও কিছু খারাপ মানুষ আছে পুলিশ সদস্যদের ড্রোপ টেস্ট করা হবে মাদকের ব্যপারে যদি কোন সদস্য জড়িত হয় তাহলে তাকে বাড়িতে পাঠিয়ে দেয়া হবে বলে। মাদক সহ যে কোন অপরাধ মুলক তথ্য মোবাইল ফোনের মাধ্যমে আমাকে সহ অতিরিক্ত পুলিশ সুপার ও ওসিকে জানান আপনাদের সহযোগিতায় যে কোন মূল্যে সমাজ থেকে মাদক নিমূল করতে হবে। করোনা মোকাবেলায় পুলিশ জনপ্রতিনিধি ও জনসাধানের অবদানের কথা উল্লেখ করেন তিনি। এসময় তিনি বাল্য বিবাহ কুফল সম্পর্কে আলোকপাত করেন।
তিনি বলেন,গাংনী পৌরসভাতে ৩টি সহ উপজেলায় ১২ টি বিট পুলিশিং থাকবে। সেবা আপনাদের দৌড়গড়ায় পৌছে দিতে এ কার্যক্রম শুরু করা হয়েছে। একেকটি বিটে একজন এসআই একজন এএসআই ও তিনজন কনষ্টেবল থাকবে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ওবাইদুর রহমানের সভাপতিতত্বে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম,রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু। এসময় ওসি তদন্ত সাজেদুল ইসলাম সহ এলাকার জনপ্রতিনিধি বৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram