১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমঝুপিকে বিভক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৯, ২০২০
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুর সদর উপজেলা আমঝুপি ইউনিয়নে ৮নং ওয়ার্ড বিভক্ত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবসী । শনিবার সন্ধ্যায় আমঝুপি উত্তর পাড়ার জনগন বিক্ষোভ মিছিল ও মানববন্ধন শুরু করে।
জানাগেছে, মেহেরপুর জেলার তিন নম্বর আমঝুপি ইউনিয়ন পরিষদকে ভেঙ্গে দুটি ইউনিয়ন করা হবে। যে কারনে কারণে ওয়ার্ডও ভাগ করতে হবে। আমঝুপি গ্রামকে দুটি ওয়ার্ড থেকে তিনটি ওয়ার্ড করার কারণে আমঝুপি উত্তরপাড়া কে ইসলামনগর ওয়ার্ডে বিভক্তি দেওয়া হয়েছে। যে কারণে ফুঁসে উঠেছে আমঝুপি আট নম্বর ওয়ার্ডবাসীরা ।


বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য মুস্তাক রাজা, এলাকাবাসী ওমর ফারুক লিটন, বাবলু রহমান।
বক্তব্য বলেন, ওয়ার্ড বিভক্ত করার প্রতিবাদে গত ৭ জুলাই জেলা প্রশাসকের বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয় । জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করে এলাকাবাসীরা বলেন, আমরা ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ৮ নম্বরেই থাকতে চাই ।
সমাবেশে উপস্থিত ছিলেন প্রফেসর জাহির হাসেন চঞ্চল, জসিম, কাশেম, নজরুল ইসলাম, বাবলু, মাসুদ রানা, আব্দুল মান্নান এবং আট নম্বর ওয়ার্ডের সকল স্তরের জনগন ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram