২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামী সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা ১ আসনে স্বতন্ত্র প্রার্থী আলমডাঙ্গার সন্তান কমান্ডার এম শহিদুর রহমান গণসংযোগ ও পথসভা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৭, ২০২৩
58
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আগামী সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা ১ আসনে স্বতন্ত্র প্রার্থী আলমডাঙ্গার সন্তান নৌবাহিনীর (অবঃ) কমান্ডার এম শহিদুর রহমান গণসংযোগ ও পথসভা করেছেন। হারদী ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ শেষে তিনি প্রাগপুর গ্রামে পথসভা করেন। এসময় তিনি বলেন, গত ৩৫ বছরের বঞ্চিত আলমডাঙ্গাকে নতুন করে সাজাতে চাই।

আলমডাঙ্গার মানুষের জন্য ঐতিহ্যবাহী স্থানগুলোকে নতুন করে গড়ে তুলতে চাই। আলমডাঙ্গার আট কপাট, কুমার নদীর উপর নির্মিত রেলব্রিজসহ উপজেলার বিভিন্ন স্থানে বিনোদনের স্থান করতে চাই। সর্বজন শ্রদ্ধেয় নেতা মরহুম ব্যারিস্টার বাদল রশীদ, গঙ্গা বাবুসহ সন্মানী ব্যক্তিদের সন্মান জানাতে তাদেরকে আজীবন মনে রাখার ব্যবস্থা করতে চাই। স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষার মান উন্নয়নে আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই। আলমডাঙ্গার বেকার যুবকদের কর্মসংস্থানের জন্য ইন্ডাস্ট্রি নির্মাণ করতে চাই।

আলমডাঙ্গাকে মাদকমুক্ত করতে আপনাদের সহযোগিতা প্রয়োজন। আপনারা আগামী নির্বাচনে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন ।


পথসভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বতন্ত্র দলের সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম বকুল, হারদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি নজরুল ইসলাম, ইউপি সদস্য মাসুম, ওমর আলী, আব্বাস আলীসহ শিক্ষক, ঈমাম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram