২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অসুস্থ্ মনার পাশে শক্তভাবে দাঁড়িয়েছেন বন্ধু-স্বজনরা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১১, ২০২৩
63
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

রয়েল এক্সপ্রেস বাসের আলমডাঙ্গা কাউন্টার মাস্টার গাফফার আলী মনা। ৪২ বছরের ঝলমলে যুবক। খুব বন্ধুবৎসল, হাসিখুশি। অবসরে বন্ধুদের সাথে নাটক করেন, করেন শর্ট ফিল্মস। 

মনার বাড়ি বন্ডবিল। কিন্তু আলমডাঙ্গার  মানুষের কাছে মনার নানামাত্রিক পরিচয়। মানুষের সাথে নানাভাবে সম্পৃক্ত। সামাজিক ও ব্যক্তিগত পরিচয়ের ব্যপ্তি বেশ বিস্তৃত।  

মনার ভরা সংসার। স্ত্রী, সন্তান, মা-বাবা, ভাইবোনের নিটল পারিবারিক বন্ধন। মনার একার উপার্জনেই

চলে তাদের দু:খ-সুখের দোলায় দোলা সংসার নামের পেন্ডুলামটি।

এ হেন স্বাস্থ্যবান মনার দেহের অভ্যন্তরে ধীরে ধীরে শক্তপোক্ত হয়েছে মরণব্যাধি। তারুণ্যদীপ্ত মনার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। বর্তমানে তিনি ভারতের ভেলরের বিখ্যাত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শীঘ্র তার অন্তত একটি কিডনি প্রতিস্থাপন করতে হবে। তার চিকিৎসার জন্য প্রায় ২০ লাখ টাকার প্রয়োজন।  যা তার পরিবারের পক্ষে সংগ্রহ করা অসম্ভব। মনা বর্তমানে তাকে সিএমএমসি হাসপাতালের আইসিইউ-তে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

তবে, এই দুর্দিনে বন্ধু সংগঠণ তার পাশে দাঁড়িয়েছেন শক্তভাবে। মনাদের বন্ধু সংগঠণের নাম লিজেন্ড ২০০০। 

তাকে সাহায্য পাঠানোর ঠিকানা:-  নিখীল, বিকাশ নাম্বার ০১৭৭৯৯২০৩৭৯

 রাজীব, বিকাশ +নগত নাম্বার ০১৭১৮৬৫৯৩৬৯

মারুফুল, বিকাশ ০১৭১৮১৮১৭৩২

 ইসতেসাম সোহেল, ০১৭১৭০১১৪৫২।

বন্ধু সংগঠণ লিজেন্ডের পক্ষ থেকে সকলের প্রতি উদাত্ত অনুরোধ জানানো হয়েছে প্রাণপ্রাচুর্যে ভরপুর মনাকে বাঁচানোর মানবিক আবেদনে সাড়া দিতে। উদার হস্তে সহযোগিতা করতে। লিজেন্ড আশা করে সকলের আন্তরিক সহযোগিতায় সুস্থ করে মনাকে হাসপাতাল থেকে ফিরিয়ে আনা সম্ভব হবে। আবার তিনি হাসি কলতানে ভরিয়ে তুলবেন বন্ধুদের আড্ডা আসর।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram