১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপচিকিৎসার অভিযোগে আঠারোখাদার জামাল কবিরাজ গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২৩, ২০২৩
52
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার আঠারোখাদা গ্রামের জামাল কবিরাজের বিরুদ্ধে অপচিকিৎসার অভিযোগে থানায় মামলা দায়েরের পর পুলিশ তাকে গ্রেফতার করেছে। চিকিৎসার নামে ৬ মাস ধরে এক মহিলাকে পানিপড়া ও গাছড়া খাওয়ানোর পর ওই মহিলা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছেন। এমন অভিযোগ তুলে থানায় মামলা করা হলে পুলিশ তাকে আটক করে।


লিখিত অভিযোগসূত্রে জানা যায়, আঠারোখাদা গ্রামের মৃত রহিম শেখের ছেলে জামাল কবিরাজের পোলতাডাঙ্গা বাজারে ফার্মেসীর দোকান আছে। তিনি কবিরাজ হিসেবে এলাকায় পরিচিত। ভাংবাড়িয়া গ্রামের বাদশা মন্ডলের স্ত্রী ছায়েরা খাতুন (৪৬) মাঝে মধ্যে অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি জানতে পেরে জামাল কবিরাজ তাকে সুস্থ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে চিকিৎসা শুরু করেন। প্রায় ৬ মাস ধরে তিনি উপর্যূপরি পানিপড়া ও গাছগাছড়া খাওয়ান।

এক পর্যায়ে ওই মহিলা এখন মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছেন। বিষয়টি কবিরাজকে পরিবারের অওক্ষ থেকে জানালে তিনি উল্টো হুমকি ধামকি দিয়েছেন। এ ঘটনায় মানসিক ভারসাম্যহীন মহিলার মেয়ে সোনিয়া খাতুন বাদী হয়ে আলমডাঙ্গা থানায় মামলা করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram