১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অন্তর্বতিকালীন জামিন শেষে নিন্ম আদালতে জামিন নিতে গেলে আলমডাঙ্গার ৭ জামায়াত নেতাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১০, ২০২৩
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রির্পোটার: আলমডাঙ্গার আসাননগর গ্রামের নাশকতা সৃষ্টির অপচেষ্টা মামলায় জামায়াতের আরও ৭ জন নেতাকে জেলহাজতে পাঠানো হয়েছে। গত বছরের ১৪ ডিসেম্বরের নাশকতা সৃষ্টি মামলার এ সকল আসামিরা হাইকোর্ট থেকে ৪ সপ্তাহর অন্তর্বতিকালীন জামিন নিয়েছিলেন। জামিন শেষে হতে আগামী ১২ তারিখে। গতকাল বৃহস্পতিবার নিম্ন আদালতে (চুয়াডাঙ্গা) আত্মসমর্পনপূর্বক স্থায়ী জামিনের আবেদন করা হলে বিজ্ঞ আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।


জামায়াত নেতারা হলেন -আলমডাঙ্গা উপজেলা জামায়াতের আমির ও নাগদাহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান দারুস সালাম, উপজেলা জামায়াতের সাবেক আমির নূর মোহাম্মদ হুসাইন টিপু, বিশিষ্ট জামায়াত নেতা প্রভাষক শফিউল আলম বকুল, জামায়াত নেতা মিনারুল ইসলাম, শফিকুল আলম, সুরুজ উদ্দিন ও সাদ্দাম হোসেন।


ইতোপূর্বে গত ৩০ জানুয়ারি রাতে নাগদাহ ইউপি চেয়ারম্যান প্রার্থী দারুস সালামের তিন কর্মি মাসুদ রানা, বিপ্লব আলী ও আশরাফুল ইসলামকে একই নাশকতা মামলায় গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram