১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অতিরিক্ত ডিআইজি হলেন আলমডাঙ্গার হারদীর কৃতি সন্তান জাফর হোসেন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১১, ২০২৩
75
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


বাংলাদেশ পুলিশের উপপুলিশ মহাপরিদর্শক (গ্রেড-৪) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন আলমডাঙ্গার হারদী গ্রামের কৃতি সন্তান মোঃ জাফর হোসেন। তিনি ডিএমপির লালবাগ বিভাগের উপ-কমিশনার হিসেবে কর্মরত আছেন।

গত ৬ নভেম্বর রাষ্ট্রপতির আদেশক্রমে সিনিয়র সহকারী সচিব মো: মাহাবুব রহমান শেখের স্বাক্ষরিত ১৪০জন এসপিকে অতিরিক্ত ডিআইজি পদে এ পদোন্নতির প্রজ্ঞাপন জারি করা হয়। এই ১৪০ জনের মধ্যে আলমডাঙ্গার হারদী গ্রামের কৃতি সন্তান ডিএমপির লালবাগ বিভাগের উপ-কমিশনার মোঃ জাফর হোসেনের নাম রয়েছে।

তিনি হারদী গ্রামের মরহুম আক্কাচ আলী শেখ ও মোছা জাহানারা বেগমের কনিষ্ঠ পুত্র। হারদী বাজারের বিশিষ্ট সার ও কীটনাশক ব্যবসায়ী মরহুম জাকির হোসেনের ছোট ভাই। মোঃ জাফর হোসেন ২৪ তম বিসিএস ব্যাচে পুলিশ কর্মকর্তা পদে যোগদান করেন।

তিনি মীর শামসুদ্দিন আহম্মদ মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৯৯৩ সালে এসএসসি পাশ করেন। কুষ্টিয়া সরকারি কলেজ থেকে ১৯৯৫ সালে এইচএসসি পাশ করেন। পরে তিনি ঢাকা বিশ^বিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক ও স্নাতকোত্তর পাশ করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram