৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

অজ্ঞান পাটির খপ্পড়ে পড়ে ১ লাখ ২০ হাজার টাকা খোয়ালেন বেলগাছির নূরুল ইসলাম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৮, ২০২৩
13
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা কৃষি ব্যাংক থেকে টাকা তুলতে গিয়ে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে ১ লাখ ২০ হাজার টাকা খোয়ালেন বেলগাছি গ্রামের নূরুল ইসলাম। গতকাল বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটে।


জানা যায় , আলমডাঙ্গার বেলগাছি গ্রামের পশ্চিম পাড়ার মৃত খেলায়েত মন্ডলের ছেলে নুরুল ইসলামের ছেলে লালন আলী ইতালীতে থাকেন। গতকাল বুধবার বেলা ১১ টার দিকে নুরুল ইসলাম ছেলের পাঠানো টাকা উত্তোলনের জন্য আলমডাঙ্গা কৃষি ব্যাংকে যান।


তিনি ব্যাংক থেকে ১ লাখ ২০ হাজার টাকা উত্তোলনের পর ব্যাংকের সোফায় বসে টাকা গুনছিলেন। সোফায় সে সময়
আরও কয়েকজন অজ্ঞাত ব্যক্তি ছিলেন। এক পর্যায়ে নুরুল ইসলাম নাকে ঝাঁঝালো গন্ধ পাচ্ছিলেন। পর মুহুর্তেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তিনি নিজেকে আলমডাঙ্গা শহরের লন্ডন টাওয়ারের নীচে আবিষ্কার করেন। বেলা তিনটার দিকে তিনি ধীরে ধীরে সম্বিত ফিরে পান। মনে পড়ে যায় টাকার কথা। তিনি দ্রুত কৃষি ব্যাংকে ছুটে গিয়ে ম্যানেজারের নিকট সব খুলে বলেন।


সে সময় ব্যাংকের ম্যানেজার ঘটনাটি থানা পুলিশকে জানান। ঘটনা জানার পর এস আই ইউসুফ আলী ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত শুরু করেন। তদন্তকালে তিনি জানতে পারেন যে ব্যাংকের একটা সিসি টিভি ক্যামেরাও কাজ করছেনা। সবগুলি নষ্ট।


তদন্তকারী কর্মকর্তা এস আই ইউসুফ আলী জানান, কৃষি ব্যাংকের সিসি ক্যামেরা চালু না থাকায় আসামিদের শনাক্ত করতে অসুবিধা হচ্ছে।নীচ তলার ব্যবসায়ীদের সিসি ক্যামেরা দেখে বোঝা যাচ্ছে নুরুল ইসলামকে অচেতন অবস্থায় হাত ধরে একজন অজ্ঞাত ব্যক্তি হাটিয়ে নিয়ে যাচ্ছেন।

কৃষি ব্যাংক আলমডাঙ্গা শাখার ম্যানেজার আব্দুল জব্বার কিছুটা লুকোছাপা করে বলেন, এ ঘটনা তিনি শুনেছেন। তবে টাকা খোয়ানোর ঘটনা ব্যাংকের অভ্যন্তরে ঘটেনি। বাইরে ঘটেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram