২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অগ্নিদগ্ধের ১২ দিন পর মারা যাওয়া কামালপুর গ্রামের গৃহবধূর দাফন সম্পন্ন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১, ২০২৪
115
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চিকিৎসাধীন অবস্থায় আলমডাঙ্গার কামালপুর গ্রামের আয়না খাতুন (৩৫) নামের অগ্নিদগ্ধ এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে জানাযা শেষে গ্রামের গোরস্থানে দাফন করা হয়েছে।
গত ১৯ জানুয়ারি শুক্রবার বিকেলে উপজেলার কামালপুর গ্রামে ওই গৃহবধূ অগ্নিদগ্ধ হন। মঙ্গলবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


মৃত আয়না খাতুন ওই গ্রামের ওয়ার্কশপ মিস্ত্রি সোহেল রানার স্ত্রী ও তিন সন্তানের জননী।
গ্রামসূত্রে জানা যায়, আয়না খাতুন গত ১৯ জানুয়ারি শুক্রবার বিকেলে বাড়ির উঠানে খড় দিয়ে আগুন পোহাচ্ছিলেন। আগুন পোহানোর এক পর্যায়ে অসাবধানতায় তার পরনের কাপড়ে আগুন ধরে যায়। কিছু বুঝে ওঠার আগেই আগুন সারা শরীরে ছড়িয়ে পড়ে।


প্রতিবেশী রহিমা বেগম জানান, তার সন্তানদের চিৎকারে প্রতিবেশীরা গিয়ে মারাত্মক দগ্ধ অবস্থায় আয়না খাতুনকে উদ্ধার করে প্রথমে তাকে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার রাতেই ঢাকায় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সাজারি ইনস্টিটিউটে ভর্তি করানো হয়।

সেখানে ১২ দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে লড়ে মঙ্গলবার বিকেলে মারা যান আয়না খাতুন।
গতকাল বুধবার সকালে লাশ বাড়ি পৌঁছলে জানাযা শেষে নিজ গ্রামের গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। মৃত আয়না খাতুনের দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram