২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার বটিয়াপাড়-শিয়ালমারীা গ্রামে ভুয়া ডাক্তার ও ঔষধ ব্যবসায়ীকে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১৩, ২০২৪
41
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার বটিয়াপাড়-শিয়ালমারীা গ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্পের ভুয়া ডাক্তারকে ও ভূয়া ডাক্তারের প্রেসক্রিপশনে ঔষধ বিক্রির অপরাধে এক ঔষধ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।


বুধবার ১২ জুন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা দাস এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জানাগেছে, উপজেলা বটিয়াপাড়া শিয়ালমারী বাজারের রীম্পা ফার্মেসী ফ্রি মেডিকেল ক্যাম্প করছেন। ওই ফ্রি মেডিকেল ক্যাম্পের ডাক্তার পরিচয়কারীর ডাক্তার না হয়েও নামের আগে ডাক্তার ব্যবহার করছেন। ওই ভুয়া ডাক্তারের প্রেসক্রিপশনে ঔষুধ বিক্রয় করছেন রীম্পা ফার্মেসীর মালিক। সংবাদ পেয়ে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শারমীন আক্তারকে সাথে নিয়ে অভিযান পরিচালনা করেন।

অভিযান কালে জানতে পারে চুয়াডাঙ্গা পলাশপাড়ার সালেহ আহমেদের ছেলে নাসির উদ্দীন কোন ডাক্তার না। তিনি ডাক্তার না হয়েও নামের আগে ডাক্তার ব্যবহার করে প্রেসক্রিপশন করছেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নাসির উদ্দিনকে ২০ হাজার টাকা জরিমানা করেন। ওই প্রেসক্রিপশনে ঔষুধ বিক্রয় করার অপরাধে রীম্পা ফার্মেসীর মার্লিক চুয়াডাঙ্গা মাদ্রাসাপাড়ার শুকুর আলীর ছেলে সাগর আলীকে ১৫ হাজার জরিমানা করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram