১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় পুলিশের এক কনস্টেবলসহ ইবি থানার ৩ যুবককে মারধার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২১, ২০২৪
44
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌর কাউন্সিলর আশরাফুল হোসেন বাবুর বিরুদ্ধে পুলিশের এক কনস্টেবলসহ ইবি থানার ৩ যুবককে মারধার করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার ২০ জুন বেলা ১১ টার দিকে আলমডাঙ্গা শহরের চারতলা মোড়ে মোটরসাইকেল সাইড দেওয়াকে কেন্দ্র করে আলমডাঙ্গা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল হোসেন বাবুর ভাগ্নের সাথে ইবি থানার নৃসিংহপুর গ্রামের ৩ যুবকের বাক বিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এরপর বাবু কাউন্সিরসহ তার গ্রামের বেশকিছু ছেলেকে ডেকে নেন। তারা এসে কুষ্টিয়ার ইবি থানার মনোহরদিয়া ইউনিয়নের নৃসিংহপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে খুলনা কেএমপিতে চাকুরীরত পুলিশ কনস্টেবল বাহারুল ইসলাম, একই গ্রামের খাইরুল ইসলামের ছেলে বকুল হোসেন ও শরিফুল ইসলামের ছেলে সোহাগ আলীকে মারপিট করে জখম করে। পরে ওই ৩ যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী নিয়ে ভর্তি করা হয়। দুপুরে এঘটনায় আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আলমডাঙ্গা থানার ওসি (তদন্ত) আবু সাঈদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram