১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা বিভাগের সবচে আলোচিত ও সফল সাংস্কৃতিক সংগঠণ আলমডাঙ্গা কলাকেন্দ্রে চুরি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২০, ২০২৪
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

খুলনা বিভাগের সবচে আলোচিত ও সফল সাংস্কৃতিক সংগঠণ আলমডাঙ্গা কলাকেন্দ্রে চুরি সংগঠিত হয়েছে। টিনের চাল কেটে চোরচক্র সঙ্গীতের বেশকিছু সরঞ্জাম চুরি করে নিয়ে গেছে। নিয়ে গেছে মেয়েদের ২৪টি শাড়ি। গত সোম অথবা মঙ্গলবার দিনগত রাতে ওই চুরি সংঘটিত হয়েছে বলে ধারণা করেছেন কলাকেন্দ্রের সভাপতি ও সম্পাদক।

আলমডাঙ্গা কলাকেন্দ্র সাংস্কৃতিক সংগঠণ হিসেবে জাতীয় পর্যায়ে বেশ পরিচিত নাম। জাতীয় পর্যায়ের শিশু কিশোরদের প্রতিযোগিতার এ সংগঠণের শিক্ষার্থিরা পূর্বাপর শ্রষ্ঠত্ব অর্জন করে চলেছে। দীর্ঘ প্রায় দুই দশক ধরে এ সংগঠণটি শ্রেহঠত্বের ধারা অক্ষুন্ন রেখেছে।

গতকাল বুধবার বিকালে কলাকেন্দ্রর সেক্রেটারি রেবা রাণী সাহ কলাকেন্দ্রে ক্লাস নিতে গেলে দেখতে পায় দরজা খোলা। তিনি রুমে প্রবেশ করে দেখেন আলমারি খোলা, শাড়ি গুলো নেই, হারমনি, তবলা, সিলিং ফ্যানসহ বেশ কিছু সঙ্গীতের সরঞ্জাম চুরি করে নিয়ে গেছে চোরচক্র।

কলাকেন্দ্রের সভাপতি ইকবাল হোসেন জানান, গত দুইমাস আগেও একই ভাবে চুরি হয়েছিল। ঈদের দিন সোমবার রাতে অথবা মঙ্গলবার রাতে এ চুরি হতে পারে। বিষয়টি উপজেলা নির্বাহী স্নিগ্ধা দাস ও আলমডাঙ্গা থানায় জানানো হয়েছে।

এমন সংগঠনে চুরির ঘটনা সকলকে হতবাক করেছে। সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram