১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালিদাসপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জয়নাল আবেদীনের নির্বাচনী গণসংযোগ অব্যহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৮, ২০২১
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জয়নাল আবেদীন নির্বাচনী গণসংযোগ করেছে। ৮ অক্টোবর শুক্রবার বিকালে কালিদাসপুর দক্ষিণপাড়া থেকে শুরু করে আসাননগর, নওদাপাড়া, চরশ্রীরামপুর, জগন্নাথপুর, শ্রীরামপুর, নতুনপাড়া ও ডম্বলপুর গ্রামের বিভিন্ন মোড়ে মোড়ে আসন্ন নির্বাচন সম্পর্কে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মানুষের সাথে কথা বলেন।

এসময় তিনি সাধারন মানুষের খোজ খবর নেন। তিনি বলেন, অবহেলিত কালিদাসপুর ইউনিয়নের মানুষের সেবা করার জন্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে আপনারের কাছে এসেছি। আপনারা আমাকে আগামী নির্বাচনে ভোট দিয়ে পাশ করিয়ে সেবা করার সুযোগ দিবেন।

গণসংযোগকালে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোল্লা কামরুজ্জামান শামীম বলেন আমরা আর অবহেলিত হতে চাই না। আপনারা ভোটের মাধ্যমে এবার জবাব দিবেন। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন আপনাদের সেবা করার জন্য চেয়ারম্যান প্রার্থী হয়েছে। আপনারা চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ভাইয়ের হাতকে শক্তিশালী করতে আওয়ামীলীগে প্রার্থীকে নির্বাচিত করবেন।

গণসংযোগ কালে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকের মধ্যে শমসের আলী, মিলন উদ্দিন, রবিউল হক রবু, শামিম রেজা সেন্টু, জিয়ারুল হক জিয়া, লিংকন জোয়ার্দ্দার, সাদ আহমেদ, আইয়ুব মেম্বার, শাহাজান আলী, আওয়ামীলীগ নেতা বিশারত আলী, ইউসুফ আলী, আনোয়ার হোসেন, রিপন, সুইট, উজ্জ্বলসহ অর্ধশত নেতাকর্মিদের নিয়ে জয়নাল আবেদীন গণসংযোগ করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram