১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার আসমানখালীর সাপ্তাহিক হাটের খাস টোল আদায় বন্ধ ঘোষণা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ৪, ২০২৪
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার আসমানখালীর সাপ্তাহিক হাটের খাস টোল আদায় বন্ধ ঘোষণা করা হয়েছে। গত ২ মে আলমডাঙ্গা উপজেলা পরিষদের নির্বাহী অফিসারের বরাত দিয়ে গাংনী ইউপি চেয়ারম্যান মাইকিং করে এ সংক্রান্ত আদেশ জারি করেছেন। পূর্বের হাট ইজারাদার ফারুক হোসেনের পক্ষে হাইকোর্টে রিট করা হলে সম্প্রতি উপজেলা পরিষদের প্রতি স্ট্রে অডার প্রেরণ করা হয়। এরই প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার খাস টোল আদায় পরবর্তীতে আদেশ না দেওয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করেছেন।


জানা যায়, গত বছর আসমানখালী সাপ্তাহিক হাটের ইজারাদার ছিলেন নান্দবারের ফারুক হোসেন। গত বৈশাখের আগেই নতুন করে ইজারা দেওয়ার জন্য নিলাম বিজ্ঞপ্তিসহ যাবতীয় কর্ম সম্পাদন করা হয়। এরই মধ্যে ফারুক হোসেন নতুন করে ইজারার বিরুদ্ধে হাইকোর্টে রিট করেন। ফলে নতুন করে ইজারা প্রদান সম্ভব হয়নি।

ফলে গত বৈশাখ থেকে আসমানখালী সাপ্তাহিক হাটটিতে খাস টোল আদায় করা হতো। পরবর্তীতে ফারুক হোসেন খাস আদায়ের বিরুদ্ধে রিট দায়ের করলে তার পক্ষে অ্যাডভোকেট খোরশেদ আলম ওই স্ট্রে অডার প্রেরণ করেছেন। তারই প্রেক্ষিতে খাস টোল আদায় বন্ধের ঘোষণা দেওয়া হল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram