১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার কাবিলনগর গ্রামের ব্যবসায়ীর দোকান পুড়ে ১০ লাখ টাকা ক্ষতি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৭, ২০২৪
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে আলমডাঙ্গার পল্লি কাবিলনগর গ্রামের মুদি, সার ও কীট নাশক ব্যবসায়ী সাজিদ ট্রেডার্সের দোকান পুড়ে ১০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার (২৫এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে বৈদ্যুতি শর্টসার্কিট থেকে এ আগুনের সুত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।


জানাগেছে, উপজেলার কাবিলনগর গ্রামের মাদ্রাসা পাড়ার আব্দুল মান্নানের ছেলে সাইফুল ইসলাম মন্টু লেখাপড়া শেষে করে নিজের বাড়ি সামনেই ব্যবসা শুরু করে। ব্যবসা প্রতিষ্ঠানে নাম দেন সাজিদ ট্রেডার্স। তিনি মুদি ব্যবসার পাশাপাশি সার ও কীট নাশক ব্যবসা করতেন। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাতে ১২ টার দিকে দোকান বন্ধ করে ঘুমাতে যায়। রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে হালকা ঘুমের মধ্যে দোকানের মধ্য দিকে পোড়া গন্ধ পেয়ে ছুটে যায় সাইফুল ইসলাম মন্টু।

দোকানে আগুন জ¦লতে দেখে সাইফুল ইসলাম মন্টুর চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসে। সংবাদ দেওয়া হয় আলমডাঙ্গা ফায়ার সার্ভিসকে। আলমডাঙ্গা থেকে ফায়ার সার্ভিস যাওয়ার আগেই গ্রামের লোকজন আগুন নিয়ন্ত্রনে আনে। এরই মধ্যে মুদি, সার ও কীট নাশকের দোকানের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। সাইফুল ইসলাম মন্টু জানায় তার দোকানে প্রায় ১০ লাখ টাকার মালামাল ছিল। সব পুড়ে গেছে। তিনি নি:স্ব হয়ে গেছে বলে কান্না করতে থাকেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram