১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাগ্যের চাকা ঘুরাতে মালয়েশিয়া গিয়ে লাশ হলেন আলমডাঙ্গা ভাংবাড়িয়ার মুকুল হোসেন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৭, ২০২০
49
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


হাটবোয়ালিয়া প্রতিনিধি: ভাগ্যের চাকা ঘুরাতে মালয়েশিয়ায় গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে আলমডাঙ্গা ভাংবাড়িয়ার মুকুল হোসেন(ইন্না ইল্লাহি ……….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর। গতকাল রবিবার ২৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টায় মালয়েশিয়াতে মৃত্যু বরণ করেছে।


জানা গেছে, উপজেলার ভাংবাড়িয়া গ্রামের মোল্লা পাড়ার মৃত রইচ উদ্দিন মোল্লা ছেলে মুকুল হোসেন ৬ বছর আগে ভাগ্যের চাকা ঘোরানোর জনমালয়েশিয়ায় পাড়ি জমায়। মালয়েশিয়া গিয়ে সে শিলংগর ডিস্ট্রিকের কাজাং নামক স্থানে কনস্ট্রাকশনের কাজ করতেন । দীর্ঘদিন ধরে মুকুল ওখানেই কাজ করে।

২৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার সময় মুকুল হঠাৎ অসুস্থ হয়ে পড়তে তাকে বন্ধুরা মালয়েশিয়ার কাজাং শহরের একটি হাসপাতলে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মুকুলের মৃুত্যুর সংবাদ শুনে তার পরিবারসহ গ্রামের আকাশ ভারি হয়ে উঠে। বর্তমানে তার মৃতদেহ কাজাং হাসপাতালে আছে ।

মুকুলের মৃতদেহ দেশে পাঠানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে মালয়েশিয়ায় অবস্থিত বাংলাদেশ দূতাবাসের প্রতি ও বাংলাদেশ সরকারের নিকট আকুল আবেদন জানিয়েছেন তার পরিবার। এক ছেলে ও স্ত্রী রেখে গেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram