২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চলমান তীব্র তাপদাহে মানুষের পাশে দাঁড়ালেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৯, ২০২৪
49
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

পক্ষকালব্যাপী একটানা চলমান অগ্নিবাণে ওষ্ঠাগতপ্রাণ মানুষের পাশে দাঁড়ালেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস। রবিবার ( ২৮ এপ্রিল) তিনি আলমডাঙ্গা শহরের দরিদ্র তৃষ্ণার্ত ভ্যানচালক ও বয়স্ক ব্যক্তিদের মাঝে বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন, ছাতা ও জুস বিতরণ করেন।

কাঠফাটা রোদে রোডে অবস্থান করে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে এ মানবিক কর্মসূচি পালন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস উপজেলা থেকে বের হয়ে ষ্টেশন এলাকা, লাল ব্রিজ এলাকা, কালিদাসপুর মোড় সাদা ব্রিজ এলাকায়সহ বিভিন্ন রাস্তায় চলন্ত পাখিভ্যান চালক ও পথচারীদের মাঝে ঘুরে ঘুরে বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন, ছাতা ও জুস বিতরণ করেন।

এসময় পাখি ভ্যান চালক ও পথচারীদের উদ্দ্যেশে বলেন, আপনারা বেশি বেশি পানি ও খাবার স্যালাইন পান করবেন। প্রয়োজন সারা শিশু ও বয়স্ক ব্যক্তিরা রাস্তায় বের হবেন না।

বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন, ছাতা ও জুস বিতরণকালে উপস্থিত ছিলেন প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফি, আনসার ভিডিপি কর্মকর্তা আজিজুল হাকীমসহ উপজেলা প্রশাসনের কর্মচারী বৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram