৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাধারন সম্পাদক নির্বাচিত করায় ভোটারসহ সকলকেধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৩, ২০২৩
104
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা জেলা বাস-মিনিবাস, কোচ ও মাইক্রোবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন আলমডাঙ্গা শাখার সাধারন সম্পাদক হিসেবে ধন্যবাদ জানাচ্ছি। আমাকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করায় সকলের নিকট অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে ধন্যবাদ জনাচ্ছি চুয়াডাঙ্গা জেলা বাস-মিনিবাস, কোচ ও মাইক্রোবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক ও নির্বাচন কমিশনার হাজী মোঃ রিপন মন্ডলসহ নির্বাচন কমিশনারের সদস্যবৃন্দদের।

আরও ধন্যবাদ জানাচ্ছি আলমডাঙ্গা আঞ্চলিক মোটর মালিক সমিতির সভাপতি ও সাধারন সম্পাদকসহ সকল সদস্যকে। আমি আলমডাঙ্গা শাখার শ্রমিক ইউনিয়নের সকল সদস্যের কাছে চির ঋণী। কারণ তারা আমাকে বাস, ট্রাক সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের পর পর ৪ বার কোষাধ্যক্ষ নিবাচিত করেছে।

৪ বারের ৩ বারই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করেছে। আবারও তারা আমাকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চুয়াডাঙ্গা জেলা বাস-মিনিবাস, কোচ ও মাইক্রোবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন আলমডাঙ্গা শাখা শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক নির্বাচিত করেছেন। আগামীতে আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের সাথে নিয়ে সবকাজে সব সময় চলতে পারি।


ধন্যবাদান্তে
শাহাবুদ্দিন সাহাবুল
সাধারন সম্পাদক
আলমডাঙ্গা শাখা কার্যালয়,
চুয়াডাঙ্গা জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন।
আলমডাঙ্গা, চুয়াডাঙ্গা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram