৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে আলমডাঙ্গা পশুহাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২, ২০২০
45
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে আলমডাঙ্গা পশুহাটে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় মাস্ক পরিধান না করায় ৩ গরুব্যবসায়িকে ২ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। গতকাল বুধবার আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী নির্বাহী অফিসার হিসেবে ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

          ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার আবু বকরের ছেলে তাহাজ্জত আলী, চুয়াডাঙ্গা সদর উপজেলার রামনগরের কফিল উদ্দীনের ছেলে গরুব্যবসায়ি মিলন আলী ও  কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মালিহাদের গরুব্যবসায়ি শাহাজান আলীকে।

          এছাড়া, একই সময় পৌর এলাকার জনগুরুত্বপূর্ণ সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে গরু বিক্রি করার দায়ে বকুল হোসেন নামের এক গরুব্যবসায়িকে পৌরসভা আইনে ১ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট পৌর এলাকার অধিক জনগুরুত্বপূর্ণ দুটি সড়কের উপর থেকে গরু কেনাবেচা বন্ধ করে সড়ক উন্মুক্ত করে দেন।এসময় আলমডাঙ্গা থানার এসআই সুফল কুমার সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।      

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram