১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাতে গোপনে প্রেমিকার ঘরে ঢুকে রক্তাত্ত জখম হলেন আলমডাঙ্গা ছত্রপাড়ার সো‌হেল রানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৬, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

রাতে গোপনে প্রেমিকার ঘরে ঢুকে রক্তাত্ত জখম হলেন আলমডাঙ্গা ছত্রপাড়ার এক সন্তানের জনক সোহেল রানা। ১৪ অক্টোবর বৃহস্পতিবার রাত ১১ টার দিকে বন্ধুর মোটর সাইকেলে করে মাধবপুর গ্রামে স্কুল পড়–য়া প্রেমিকার ঘরে ঢোকে। এসময় প্রতিবেশীরা টের পেয়ে তাকে ধরে মারধর করে রক্তাত্ত জখম করে হাসপাতালে ভর্তি করে।


জানাগেছে, উপজেলার ডাউকি ইউনিয়নের মাধবপুর গ্রামের রুজদার আলীর স্কুলপড়–য়া মেয়ে ১ বছর আগে ছত্রপাড়ায় ফুফাতো বোনের বাসায় দাওয়াত খেতে যায়। ছত্রপাড়ায় ফুফাতো বোনের বাড়ির দাওয়াত খেতে গিয়ে প্রতিবেশি আজিজুল হকের ছেলে সোহেল রানা(২৮)“র সাথে পরিচিত হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

সোহেল রানা টাইস মিস্ত্রীর কতাজ করে এবং নিজেকে অবিবাহিত বলে ওই স্কুল পড়ুয়া মেয়ের কাছে পরিচয় দেয়। সোহেল রানা কয়েক বছর আগেই দর্শনায় বিয়ে করেছে। তার একটি কণ্যা সন্তান আছে। মাঝে মাঝেই স্কুল পড়–য়া মেয়ের সাথে সোহেল দেখা করে । রাতের বেলা তার বাড়িতেও গিয়ে রাত কাটিয়েছে বলেও জানা যায়।

১৪ অক্টোবর বৃহস্পতিবার রাতে সোহেল তার দুই বন্ধুকে সাথে নিয়ে রাত ১১টার দিকে মাধবপুর গ্রামের যায়। সোহেল রানাকে ওই মেয়ের ঘরে তুলে দিয়ে দুই বন্ধু সটকে পড়ে। ওই দুই বন্ধুকে বক্সসিপুর মাঠের মধ্যে বেশকিছু লোকজন আটক করে। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা বলে আরেকজন ওই মেয়ের ঘরে আছে।

এসময় স্থানীয় লোকজন ওই মেয়ের বাড়ি গিয়ে চড়াও হয়। এসময় মেয়ের পিতা ও ভাইদের সহযোগীতায় মেয়ের ঘরে খুলে সোহেল রানাকে বের করে। এসময় মেয়ের ভাই ও প্রতিবেশিরা সোহেলকে মারধর করে রক্তাত্ত জখম করে। পরে তাকে উদ্ধার করে আলমডাঙ্গা আনন্দধাম আব্দুল হামিদ মেমোরিয়াল (প্রাঃ) হাসপাতালে ভর্তি করে। ১৫ অক্টোবর সকালে চিকিৎসা শেষে বাড়ি যায়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram