৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুর পৌর গড় পুকুরের সৌন্দর্যবর্ধনের উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২৮, ২০২১
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মুজিব শতবর্ষ পূর্তি উপলক্ষ্যে মেহেরপুর পৌরসভার উদ্যোগে শহরের পৌর গড় পুকুরের সৌন্দর্যবর্ধনের উদ্বোধন করা হয়েছে। রবিিবার বিকেলে গডর পুকুর এলাকায় এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র ও জেলা যুুুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন। স্বাগত বক্তব্য রাখেন পৌরসভার প্রকৌশলী হারুন অর রশিদ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, সাবেক প্রশাসক এড মিয়াজান আলী, সদর উপজেলা চেয়ারম্যান এড ইয়ারুল ইসলাম, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আশকার আলী, তহ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল হানিফ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান প্রমূখ।

অরনী থিয়েটারের সভাপতি নিশান সাবেরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা প্রেসক্লাবের সভাপতি তোজাম্মেল আযম, মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন আরন্য প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটনসহ অনেকেই। অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে দৃষ্টি নন্দন গড় পুকুরে পার্ক তৈরি করা হচ্ছে। মেহেরপুর শহরের গড় পুকুরের সৌন্দর্যবর্ধনের জন্য ২৪ ধরনের নকশায় তৈরি করা হয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে ব্যাপক উন্নয়ন হয়েছে। এই প্রকল্পের কাজ শেষ হলে মেহেরপুরের মানুষের আয় রোজগার ভালো হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram