১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুর টেংগারমাঠ গ্রামের প্রতিবন্ধীকে হুইলচেয়ার প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১০, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর সদর উপজেলা কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান ইদ্রিস আলী মাষ্টারের নিজ উদ্যোগে অসহায় প্রতিবন্ধী মোছাম্মদ জুইকে একটি হুইল চেয়ার প্রদান করেন।

রবিবার বিকেলে ইউনিয়নের ৮ নং ওয়ার্ড টেংগারমাঠ গ্রামের অসহায় ও প্রতিবন্ধী জুঁই কে একটি হুইলচেয়ার প্রদান করা হয় এবং প্রতিবন্ধী ভাতা করে দেওয়ার আশ্বাস দেন ইদ্রিস আলী মাষ্টার। ইদ্রিস আলী জানান, কুতুবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড টেংগারমাঠ গ্রামের অসহায় ও প্রতিবন্ধী ১০ বছরের বাচ্চা জুঁই, দীর্ঘদিন ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যানের দারে দারে ঘুরেও মেলেনি একটা প্রতিবন্ধী ভাতা।

বিষয়টি কয়েকদিন আগে ফেসবুকের মাধ্যমে আমি জানতে পারি এবং আমি তাৎক্ষণিক ভাবে একটি হুইলচেয়ার কিনে দেওয়ার সিদ্ধান্ত নিই। পরদিন একটি হুইলচেয়ার কিনে অসহায় জুঁইকে প্রদান করি এবং একটি প্রতিবন্ধী ভাতা করে দেওয়ার আশ্বাস দিই। এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা বুলবুল,সোহেল রানা,রুহুল আমিন ডাবলু,মামুন,উজ্জ্বল,লালচাদ,আনোয়ার, ও ওয়ার্ড কৃষকলীগের সভাপতি ইয়ারুল ইসলামসহ দলীয় নেতা কর্মীরা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram