৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদকসহ আলমডাঙ্গা রুইতনপু‌রের ম‌তিয়ার আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৪, ২০২৩
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা হাপানিয়া ক্যাম্প পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার আসামী মাদক ব্যবসায়ী রুইতনপুরের মতিয়ারকে গাঁজাসহ আটক করেছে। ১২ এপ্রিল বুধবার রাতে রুইতনপুর গ্রামে অভিযান চালিয়ে গাঁজা বিক্রয়কালে মতিয়ারকে ৩শ গ্রাম গাঁজাসহ আটক করে।


জানাগেছে, উপজেলার রুইতনপুর গ্রামের মৃত বাবর আলীর ছেলে একাধিক মাদক মামলার আসামী মাদক ব্যবসায়ী মতিয়ার রহমান মতি(৩৫) দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। ইতোপূর্বে আলমডাঙ্গা থানা পুলিশ তাকে বেশ কয়েকবার মাদক দ্রব্যসহ আটক করে নিয়ে আসে। তার নামে আলমডাঙ্গা থানায় হাফ ডরজন মামলা রয়েছে।

১২ এপ্রিল রামে হাঁপানিয়া ক্যাম্প পুলিশের এসআই আফসার আলী ও এএসআই ইমরান মোল্লা সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মতিয়ারের বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মতিয়ার পালানোর চেষ্টা করে। পরে পুলিশ তাকে কৌশলে আটক করে। আটকের পর তার নিকট থেকে ৩শ গ্রাঁম গাঁজা উদ্ধার করে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram