৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহেশপুরে জ্বীনের আছরে ৬০ ফুট উচ্চতার নারিকেল গাছে নারী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৫, ২০২১
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- নারিকেল গাছের মাথা থেকে তাহমিনা (২২) নামে এক নারীকে উদ্ধার করেছে দমকল বাহিনীর সদস্যরা। জ্বিনের প্রভাবের কারণে বৃহস্পতিবার (২৪ জুন) রাত ৯টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার বেগমপুর গ্রামের একটি নারিকেল গাছে উঠে পড়ে তহমিনা।

তিনি ওই গ্রামের হাসানের স্ত্রী। তাদের ঘরে তামান্না নামে ৬ মাসের একটি কন্যা সন্তান রয়েছে। তাহমিনার স্বামী হাসান জানান, স্ত্রীর জ¦ীনের প্রভাব ছিল। বৃহস্পতিবার সন্ধায় বাজারে গেলে বাড়ি থেকে খবর আসে স্ত্রী তহমিনা বাড়ির পাশে বড় নারিকেল গাছের মাথায় ঝুলছে। অনেক চেষ্টা করেও নামাতে না পেরে মহেশপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে স্ত্রীকে গাছ থেকে নামিয়ে আনে।

মহেশপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার শ্রী রমেশ কুমার সাহা জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে বেগমপুর গ্রামের একটি নারিকেল গাছের মাথা থেকে তহমিনাকে উদ্ধার করা হয়। গাছটি প্রায় ৬০ ফুট উচু হবে। নামানোর সময় ওই নারীর জ্ঞান ছিলো না। উদ্ধার শেষে তাকে হাসপাতালে পাঠানো হয়। তিনি এখন ভাল আছেন বলে স্টেশন অফিসার শ্রী রমেশ কুমার সাহা গনমাধ্যমকর্মীদের জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram