৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা ১ আসনে স্বতন্ত্রপ্রার্থী কমান্ডার এম শহিদুর রহমানের মনোনয়নপত্র উত্তোলন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২১, ২০২৩
50
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা ১ আসনে স্বতন্ত্রপ্রার্থী আলমডাঙ্গার সন্তান নৌবাহিনীর (অবঃ) কমান্ডার এম শহিদুর রহমান মনোনয়নপত্র উত্তোলন করেছেন। ২০ নভেম্বর সোমবার দুপুরে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করতে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হন। তিনি আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাসের নিকট থেকে মনোনয়নপত্র উত্তোলন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মশিউর রহমান। মনোনয়নপত্র উত্তোলনকালে কমান্ডার এম শহিদুর রহমানের সাথে ছিলেন নৌবাহিনীর অবসরপ্রাপ্ত চিপ পেটি অফিসার আবু আব্দুল্লাহ।

মনোনয়নপত্র উত্তোলন শেষে এম শহিদুর রহমান বলেন, আলমডাঙ্গা একটি বৃহত্ত উপজেলা। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা ১ আসনের একমাত্র স্বতন্ত্র প্রার্থী। তিনি চুয়াডাঙ্গা ১ আসনের সকলের দোয়া ও সমর্থন কামনা করেন। এছাড়াও তিনি স্বপ্ন দেখেন সকল সৎ ও প্রগতিশীল জনগোষ্ঠীকে এক কাতারে এনে, হিংসা ও ঘৃণাকে পরিহার করে, একটি পরিচ্ছন্ন জনগোষ্ঠী তৈরী করার। তিনি তাঁর চোখে এ সংসদীয় এলাকায় এতো সম্পদের সমাহার দেখতে পান, যা দিয়ে এ এলাকাকে আলো ঝলমল করে সাজানো চান। আপনারা তাঁর হাতকে শক্তিশালী করুন। যেনো তিনি মনের মতো করে আপনাদের স্বপ্ন সাজাতে পারেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram