২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দীর্ঘ ১মাস পর ঝিনাইদহ সদর থানায় নবাগত ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা’র যোগদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৯, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- দীর্ঘ ১মাস পর ঝিনাইদহ সদর থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে শেখ মোহাম্মদ সোহেল রানা যোগদান করেছেন। বুধবার ১৮ই আগস্ট দুপুরে থানার ভারপ্রান্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) এমদাদুল হক-এর নিকট থেকে দায়িত্বভার গ্রহণ করেন। শেখ মোহাম্মদ সোহেল রানা (ওসি) গোপালগঞ্জ পৌর এলাকার মৃত শেখ শামছুল হক-এর ছেলে। এসময় সদর থানার এসআই মখলেচুর রহমান, এসআই ইকবাল হোসেনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নবাগত অফিসার ইনচার্জ (ওসি)-র সাথে কথা বলে জানা গেছে, তিনি ২০০৪ সালে পুলিশ বাহিণীতে এস আই (উপ-পরিদর্শক) পদে যোগদান করেন। তিনি পুলিশ বাহিণীতে প্রথম খুলনা জেলার রূপসা থানায় এস আই পদে দায়িত্ব পালন করেন। এরপর ২০০৭ সালে বাংলাদেশ পুলিশ হেটকোয়ার্টার্স-এ যোগদান করেন। ২০০৮ সালে পুলিশ হেটকোয়ার্টার্স থেকে চট্টগ্রাম বন্দর থানায় যোগদান করেন। সেখানে তিন বছর দায়িত্ব পালন কালে সিলেট মেট্টোপলিটন পুলিশে বদলি করা হয় ২০১১সালে।

এরপর ২০১২ সালে সিলেট থেকে শরিয়তপুর নড়িয়া থানায় বদলি করা হয়। সেখান থেকে ২০১৪ সোলে ফরিদপুর কতোয়ালী থানায় বদলী করা হয়। সেখান থেকে এস আই ( উপ-পরিদর্শক) থেকে পদোন্নতি পেয়ে অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে বদলী হন ঢাকা জেলার দোহার থানায়। সেখান থেকে ২০১৮ সালে হবিগঞ্জের রাধাগঞ্জ থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করে। এরপর ফরিদপুর নগরকান্দা থানায় ২০১৯ সালে যোগদান করেন।

সেখানে থেকে দায়িত্ব পালন শেষে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। সদর থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, আমার দায়িত্ব এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে। তিনি বলেন পুলিশ সুপার স্যারের নির্দেশে, আইনশৃঙ্খলার উন্নয়নে কাজ করতে সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা কামনা করছি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram