৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দারুস সুন্নাহ নূরানী একাডেমীর কৃতি ছাত্রছাত্রী সংবর্ধনা, সনদ প্রদান ও পুরস্কার বিতরণী

প্রতিনিধি :
ইমদাদুল হক
আপডেট :
জানুয়ারি ২১, ২০২৪
118
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলহামদুলিল্লাহ, গত বছরগুলোর মতো এ বছরও আলমডাঙ্গা দারুস সুন্নাহ নূরানী একাডেমী নূরানী তা'লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম বাংলাদেশের বোর্ড সমাপনী পরীক্ষায় ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে। ৬৮ জন শিক্ষার্থী এ বছর এ প্রতিষ্ঠান থেকে সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্য থেকে ১৭ জন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। মেধা তালিকায় সেরা ২০-এ স্থান পেয়েছে ৩ জন। মেধা তালিকায় চতুর্থ স্থান অধিকার করেছে আব্দুর রহমান আলিফ, দ্বাদশ স্থান অধিকার করেছে সোয়াইব সানভি এবং অষ্টাদশ স্থান অধিকার করেছে মোঃ আব্দুল্লাহিল আলিফ। উল্লেখ্য, এ বছর (২০২৩ খ্রি.) বোর্ডের কেন্দ্রীয় সমাপনী পরীক্ষায় প্রায় সাত লক্ষ পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

গতকাল ২০ জানুয়ারি ২০২৪ খ্রি. শনিবার কাছারীপাড়া দারুস সুন্নাহ একাডেমীতে এ সকল কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধনা, পুরস্কার ও সার্টিফিকেট প্রদান এবং দুআ মাহফিলের আয়োজন করা হয়। কৃতি ছাত্রছাত্রীদের হাতে নূরানী তা'লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম বাংলাদেশ ও দারুস সুন্নাহ একাডেমীর সৌজন্যে পুরস্কার তুলে দেওয়া হয়।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারুস সুন্নাহ একাডেমীর পরিচালক ফেরদৌস ওয়াহিদ, আশরাফুল আলম, মুহতামিম মাওলানা ইমদাদুল হক, আমীনুত তালীম হাফেজ আব্দুর রহমান, দাতা সদস্য মোঃ শোয়েব আলী (টেম মোল্লা), আলমডাঙ্গা ইসলামিয়া মাদরাসার অন্যতম পরিচালক মাহফিল উদ্দিন মানিক, তা'লীমুল কুরআন ওয়াস সুন্নাহ মহিলা মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক কারি সাদিকুর রহমান, উসমানপুর ফাজিল মাদরাসার প্রভাষক মফিজুর রহমান, দারুস সুন্নাহ নূরানী একাডেমীর শিক্ষকবৃন্দ এবং কৃতি ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ। কারি সাদিকুর রহমানের দুআর মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram