৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে “প্রতি ঘন্টায় টিভি ফ্রি”

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১০, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
“প্রতি ঘন্টায় টিভি ফ্রি” স্লোগানকে সামনে রেখে দেশের অন্যতম শীর্ষ ইলেকট্রনিক্স ব্যান্ড মার্সেল এর ডিজিটাল ক্যাম্পেইন সিজন নাইন অনুষ্ঠিত হয়েছে। মেসার্স সততা ইলেকট্রনিক্স এর উদ্যোগে গত ৭ই ফেব্রæয়ারি থেকে শুরু হয় ৩দিন ব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন সিজন নাইন। শেষ হবে আগামী ৯ ফেব্রæয়ারি।

বৈচিত্রময় নানা আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয় ডিজিটাল ক্যাম্পেইন সিজন নাইন। এ উপলক্ষ্যে প্রাইভেট কার, ঘোড়ার গাড়ী, মহিষের গাড়ি ও টমটমি দিয়ে বর্নাঢ্য র‌্যালী ও রোড শো এর মাধ্যমে পথচলা শুরু হয়। এছাড়াও গ্রাম্য বৈঠক, মাস্ক, লিফলেট ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। সেই সাথে পুরা এলাকায় ব্যানার ফেস্টুন লাগানো হয়। ক্যাম্পেইনকে ঘিরে ঝিনাইদহের শৈলকুপা ভাইট বাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে বর্নিল সাজে নানা আয়োজনের মধ্য দিয়ে এক ঝাক তরুণ-তরুনীর দৃষ্টি নন্দন এ র‌্যালী বের করা হয়।

আয়োজকরা জানান, র‌্যালীতে ২৫টি প্রাইভেটকার, ১০টি ঘোড়ার গাড়ী, ১০টি মহিষের গাড়ি ও টমটম গাড়ী নিয়ে এলাকা প্রদক্ষিণ করা হয়। ক্যাম্পেইন সিজন নাইন উদ্বোধন করেন মার্সেলের বিভাগীয় সেলস ম্যানেজার নূরুল ইসলাম রুবেল। এসময় উপস্থিত ছিলেন রিজিওনাল সেলস ম্যানেজার মহিবুল্লাাহ শামীম, আব্দুল হান্নান, মেসার্স সততা ইলেকট্রনিক্স এর সত্তাধিকারী সোহেল রানাসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননাসহ ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়। মার্সেলের উর্দ্ধতন কর্মকর্তারা জানান, এবার মার্সেল ফ্রিজ ও ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা পেতে পারেন প্রতি ঘন্টায় টিভি ফ্রি। এছাড়াও রয়েছে লক্ষ লক্ষ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram