১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বড়ষড় একটি গাঁজা গাছসহ গাঁজাচাষী আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৬, ২০২২
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বড়ষড় একটি গাঁজাগাছসহ গাঁজা চাষীয় শিলন হোসেনকে আটক করেছে পুলিশ। বুধবার (২৬ অক্টোবর) বেলা সাড়ে ৩টার দিকে আলমডাঙ্গা থানা ও বড়গাংনী তদন্ত কেন্দ্রের পুলিশ যৌথ অভিযান চালিয়ে পান বোরজ থেকে গাঁজাগাছসহ শিলনকে আটক করে। শিলন ২ বছর ধরে পান বোরজ বর্গা নিয়ে পানের সাথে গাঁজা চাষ করে আসছিল।


জানাগেছে, ভোগাইল বগাদী গ্রামের ক্লাবপাড়ার ফজলু রহমানের ছেলে শিলন হোসেন (৩০) ২ বছর আগে একই গ্রামের রেন্টু মিয়ার নিকট থেকে তার পান বোরজ বর্গা নেয়। পান বোরজ বর্গা নেওয়ার পর পান বোরজে শিলন গাঁজা গাছ লাগিয়ে চাষ করে। গাছে মুচা আসলে সে গাঁজা বিক্রয় করে দেয়। ২৬ অক্টোবর গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই ইউসুফ আলী ও বড়গাংনী তদন্ত কেন্দ্রের এএসআই বাদশা আলমগীরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান ভোগাইল বগাদী গ্রামের জালে বাগান মাঠে শিলনের বর্গা নেওয়া পান বোরজে অভিযান চালায়। এসময় শিলন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্ঠাকালে তাকে আটক করে। আটকের পর শিলনের স্বীকারোক্তি মোতাবেক তার বর্গা নেওয়া পান বোরজ থেকে বড়ষড় একটি গাঁজার গাছ উদ্ধার করে। পরে তাকে থানায় নিয়ে আসে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, থানার এসআই ইউসুফ ও বড়গাংনী তদন্ত কেন্দ্রর এএসআই বাদশা আলমগীর গোপন সংবাদের ভিত্তিতে ভোগাইল বগাদী গ্রামের মাঠে পান বোরজে অভিযান চালায়। এসময় আসামী শিলন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালালোর চেষ্টা তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মূলে তার বর্গা নেওয়া পান বোরজ থেকে গাঁজা গাছ উদ্ধার করে নিয়ে আসে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram