২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে সরকারী গাছ কাটার অপরাধে আনসার সদস্যকে ভ্রাম্যমান আদালতে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৬, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ কালীগঞ্জে সরকারি গাছ কাটার অপরাধে উপজেলা সুন্দরপুর দূর্গাপুর ইউনিয়নের ডুমুরতলা গ্রামের আমির হোসেনের ছেলে আনসার সদস্য মনিরুল ইসলামকে ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৭ দিনের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। রোববার সন্ধায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালীগঞ্জ সহকারি কমিশনার (ভূমি) ভুপালী সরকার এ জরিমানা আদায় করেন।

আনসার সদস্য মনিরুল ইসলাম চট্রগ্রাম পতেঙ্গা থানাতে কর্মরত অবস্থায় ছুটিতে বাড়িতে এসে তার নিজ গ্রাম ডুমুরতলা গ্রামের সরকারি রাস্তার ৭টি গাছ কেটে সাবার করেদেন। সংবাদপেয়ে সেখানে অভিযান চালিয়ে গাছ কাটার অপরাধে আনসার সদস্য মনিরুল ইসলামকে জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালীগঞ্জ সহকারি কমিশনার (ভূমি) ভুপালী সরকার।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) ভুপালী সরকার জানান, সরকারি গাছকাটার অপরাধে আনসার সদস্য মনিরুল ইসলামকে ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে সাত দিনের কারাদন্ড প্রদান করা হয়। এবং গাছগুলি প্রকাশ্যে নিলাম করা হবে নিলামের টাকা সরকারি কোষাগারে জমা হবে। পরবর্তীতে যদি কোনো ব্যাক্তি সরকারি গাছ কাটেন তাহলে কঠোর থেকে কঠোর শাস্তির ব্যাস্তা করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram