২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমসাধু গাড়িতে গাছের গুড়ি তুলতে গিয়ে সপ্তম শ্রেনীর এক ছাত্রের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২, ২০২৩
57
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমসাধু গাড়িতে গাছের গুড়ি তুলতে গিয়ে সপ্তম শ্রেনীর এক ছাত্রের মৃত্যু হয়েছে। গ্রামবাসির সাথে গাছের গুড়ি গাড়িতে উঠানোর সময় চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রোববার সকালে আলমডাঙ্গার ডাউকি ইউনিয়নের মাধবপুর গ্রামে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।


নিহত স্কুল ছাত্র রোকনুজ্জামান(১৪) মাধবপুর গ্রামের হাবিল উদ্দিনের ছেলে। মাধবপুর মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্র সে।


এলাকাবাসি সুত্রে জানাগেছে, কয়েকদিন আগে মাধবপুর গ্রামের আজমাদ আলী একটি গাছ বিক্রয় করেন। গাছের ব্যাপারি রোজদার আলী গাছটি কাটে। রোববার সকালে চ্যালোইঞ্জিত চালিত আলমসাধু গাড়িতে গাছের গুড়ি উঠানোর জন্য কয়েকজন গ্রামবাসিকে ডেকে নেয়। গ্রামবাসির সাথে রোকনুজ্জামানও গাছের গুড়ি উঠানোর জন্য যায়। গাড়িতে উঠানোর সময় গাছের গুড়িটি গাড়ি থেকে গড়িয়ে নিচে পড়ে যায়। গাছের গুড়ির নিচে চাপা পড়ে হতভাগ্য রোকনুজ্জামান। গ্রামবাসি দ্রæত গুড়ির নিচ থেকে রোকনুজ্জামানকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।


এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ বলেন, গাছের গুড়িটি গাড়িতে তোলার সময় অসাবধানতায় চাপা পড়ে কিশোরের মৃত্যু হয়। ঘটনাস্থলে আলমডাঙ্গা থানা পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি এবং তারা বিনা ময়না তদন্তে লাশ দাফনের জন্য আবেদন করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram