৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা বিক্রয় নিষিদ্ধ ১ হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ব্যবসায়ী আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ১৪, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে বিক্রয় নিষিদ্ধ ১হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ব্যবসায়ীকে আটক করেছে। ১৪ জানুয়ারী দুপুরে আলমডাঙ্গা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মুন্সিগঞ্জ সোনালী ব্যাংকের নিকট থেকে তাকে আটক করে।


জানাগেছে, কুষ্টিয়া জেলার খোকশা উপজেলার সন্তোষপুর গ্রামের মৃত মোবারেক আলীর ছেলে খোরশেদ আলম একটি ওষুধ কোম্পানির চাকুরী করেন। ওষুধ কোম্পানির চাকুরীর পাশাপাশি বেশি টাকা লাভের আশায় দীর্ঘদিন ধরে বাজারে বিক্রয় নিষিদ্ধ নেশাজাতীয় ট্যাবলেট ট্যাপেন্টাডল বিক্রয় করে। ঢাকা থেকে ট্রানেসপোর্ট যোগে নিয়ে এসে আলমডাঙ্গাসহ আশপাশ এলাকায় ফার্মেসীতে খুচরা ও পাইকারী বিক্রয় করে।

১৪ জানুয়ারী দুপুরে আলমডাঙ্গা থানার এসআই আমিনুল হক, এএসআই শাহাবুদ্দিন লস্কর, এএসআই শফিকুল, এএসআই ইমরান,এএসআই হালিম গোপন সংবাদের অভিযান চালিয়ে জেহালা বাজারের শহিদুল মোল্লার দোকানে সামনে থেকে খোরশেদ আলমকে আটক করে। আটকের পর তার ব্যাগ তল্লাশি করে ১হাজার পিস বিক্রয় নিষিদ্ধ ট্যাপেন্ট ট্যাবলেট উদ্ধার করে থানায় নিয়ে আসে।


আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক তদন্ত মাসুদুর রহমান বলেন, চুয়াডাঙ্গাা থেকে মোটরসাইকেল যোগে বিক্রয় নিষিদ্ধ ট্যাপেন্ট ট্যাবলেট নিয়ে যাচ্ছে এসমন সংবাদের ভিত্তিতে এসআই আমিনুলসহ বেশ কয়েকজন অফিসারকে দ্রæত মুন্সিগঞ্জ জেহালা বাজারে পাঠায়। পরে তারা অভিযান চালিয়ে খোরশেদ আলমকে ১ হাজার পিস বিক্রয় নিষিদ্ধ ট্যাপেন্ট ট্যাবলেটসহ আটক করে থানায় নিয়ে আসে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram